বন্ধুকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখলো অপর দুই বন্ধু

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: তিন বন্ধু মিলে একই সঙ্গে সব সময় থাকতেন। ব্যবসা করতেন তিনজন একই সাথে।মাদক ব্যবসা থেকে শুরু করে নানা অপরাধ সাথে সংশ্লিষ্ট ছিলেন তিন বন্ধু। তিন বন্ধু আবার মাদকাসক্ত ছিলেন। এরপর বন্ধুত্বের টানাপোড়েন শুরু হয় নানা কারণে।

বিশেষ করে মাদক ব্যবসার টাকা নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্বের সূত্রপাত হয়। প্রথমে বন্ধু মোশারফ পাওনা টাকা না দেওয়ার জন্য প্রবাসী ইসমাইলের স্ত্রী মর্জিনাকে লেলিয়ে দেয় অপার বন্ধু ইসরাফিল হোসেনের (৪০) দিকে। এভাবেই একসময় ইসরাফিল মর্জিনার প্রেমে দুর্বল হয়ে পড়ে। মর্জিনার সাথে মোশারফ আলমের ও নিবিড় সম্পর্ক ছিলো। এরপর কৌশলে ইস্রাফিলকে একটা নির্জন স্থানে ডেকে নিয়ে দুই বন্ধু মিলে ইসরাফিলকে হত্যা করে শার্শা কাশিয়াডাঙ্গা জঙ্গলে মাটির নিচে মাটির পুঁতে রাখে। এমনই চাঞ্চল্যকর তথ্য বের হয়ে এসেছে ইসরাফিল নিখোঁজের পরে। আটক হওয়া মোশারফ, মর্জিনা, আলম ও নিহত ইসরাফিল মধ্যে নিবিড় সম্পর্ক ছিল। সেই সম্পর্ক চিড় ধরায় ইসরাফিল কে হত্যা করা হয়। এরপর নির্জন কবরস্থানে তার মৃতদেহ পুঁতে রাখা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে বুধবার দুপুরে লাশ উদ্ধার করছে। নিহত ইসরাফিল শার্শা উলাশী ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামের বজলুর রহমানের ছেলে।

যশোর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ২৭ শে আগস্ট যশোর শার্শা উলাশী এলাকার ইসরাফিল রাত সাড়ে আটটার দিকে বাড়ি থেকে বের হয়ে যান। পরেরদিন ইসরাফিলের স্বজনরা আত্মীয়-স্বজনসহ চারিদিকে খোঁজখবর নেয়ার পরও তার কোন সন্ধান না পেয়ে,এক পর্যায়ে ২৯ আগস্ট ইসরাফিলের স্বজনরা শার্শা থানায় একটা নিখোঁজ ডায়েরি করেন। এরপর পুলিশ অনুসন্ধান করে ইসরাফিল হত্যার সাথে জড়িত থাকার দায়ে তিনজনকে আটক করেন।  আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন ইসরাফিল কে হত্যা করে উলাশী কাশিয়াডাঙ্গা দুর্গম জঙ্গলে কবরস্থানে মাটি চাপা দিয়ে পুঁতে রেখেছেন।

আরো পড়ুন# মাদক ব্যবসার জের ধরেই বৃদ্ধ সাখাওয়াতকে হত্যা করা হয়

নিহতের ভাই মিকাইল বলেন, আটক মোশারফ আলম ও মর্জিনার সাথে তার ভাই ইসরাফিলের নিবিড় সম্পর্ক ছিল। আটক মোশারফ হোসেনও আলম মাদক ব্যবসায়ীও মাদকসেবী ছিল। তাদের সাথে থেকে আমার ভাই ইসরাফিল মাঝে মধ্যে মাদক সেবনও করতেন। ২৭ শে আগস্ট মোবাইল ফোনে আমার ভাইকে ডেকে নিয়ে যায় আটক আলম ও মোশারফ। ঐদিন রাতে আমার ভাই ইসরাফিল আর বাড়িতে ফেরেনি। পরের দিন ও আমরা বিভিন্ন স্থানে খোঁজখবর নেয়। কিন্তু কোথাও না পেয়ে তারপরের দিন আমরা থানা নিখোঁজের অভিযোগ করি। এরপর আজ বুধবার সকালে জানতে পারি আসামিরা আমার ভাইকে হত্যা করে কাশিয়াডাঙ্গা জঙ্গলের ভিতরে কবরস্থানে মাটিতে পুঁতে রেখেছেন। দুপুরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করেন। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিদের ফাঁসির দাবীও করেন তিনি।

আরো পড়ুন# মা-বাবা-বোনকে হত্যা করে ৯৯৯ তে ফোন দিয়ে পুলিশ পাঠানোর অনুরোধ

তিনি আরো বলেন, বুধবার সন্ধ্যায় কাশিয়াডাঙ্গী গ্রামের নূর মোহাম্মদের ছেলে আলম, আহমদ আলীর ছেলে মোশারফ হোসেন, প্রবাসী ইসমাইল হোসেনের স্ত্রী মর্জিনা বেগম, আলমের ভগ্নিপতি মেহেদী হাসান, আটক মর্জিনার ভগ্নিপতি আসাদুল ইসলাম, ও মতিউর রহমানের ছেলে আমিনুর ও মোমিনুর সহ ৭/ 8 জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

https://www.novanews24.com/wp-content/uploads/2021/09/77e25188-1659-434a-ac38-950d50988085.jpg
ইসরাফিল হত্যার সাথে জড়িত আটক নুর আলম, মোশারফ ও মর্জিনা

যশোর শার্শা থানার অফিস ইনচার্জ বদরুল আলম বলেন,ইসরাফিল নিখোঁজের পর নিহতের পরিবার থানায় জিডি করার পর আমরা বিষয়টি অনুসন্ধান করতে থাকে। তাছাড়া বিষয়টি স্পর্শকাতর হওয়ায় আমরা অনুসন্ধানের জন্য যশোর গোয়েন্দা ডিবি পুলিশের শরণাপন্ন হই। এক পর্যায়ে থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ সমন্বয়ে সন্দেহ ভাবে তিনজনকে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর নিশ্চিত হয় তাকে হত্যা করে মাটি চাপা দিয়ে রাখা হয়েছে। তবে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্যান্য আসামিদের ধরতে আটককৃত আসামিদের নাম পরিচয় সামরিক গোপন রাখা হচ্ছে। এরপর বুধবার দুপুরে শার্শা উপজেলার ইউনিয়নের কাশিয়াডাঙ্গা দুর্গম জঙ্গলের ভিতরে কবরস্থান থেকে তার মাটিচাপা দেওয়া লাশ উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে । ময়নাতদন্তের পর এই বলা যাবে তাকে কিভাবে হত্যা করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাড়ি থেকে নির্জন স্থানে তাকে ডেকে নিয়ে খাবারে বিক্রিয়ার মাধ্যমে তাকে হত্যা করে মাটি চাপা দিয়ে রাখা হয়েছে বলে তিনি জানান।

 

2 thoughts on “বন্ধুকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখলো অপর দুই বন্ধু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *