মুসলিম থেকে হিন্দু হয়েও বাঁচলো না মিতু: শ্বাসরোধে হত্যা করলো প্রেমিক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: মুসলিম খাদিজা থেকে হিন্দু মিতু কর্মকার (৩০) হয়ে ও বাঁচতে পারল না। তিনি সাতক্ষীরা পাটকেলঘাটা ধানদিয়া কৃষ্ণনগর এলাকার আজগর আলী সরদারের মেয়ে

অবশেষে শ্বাসরোধ করে তাকে হত্যা করলো তার প্রেমিক মৃন্ময় ভদ্র ওরফে নিলয়। এ ঘটনায় তার প্রেমিক মৃন্ময় ভদ্র ওরফে নিলয়কে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশের সদস্যরা।  আটক প্রেমিক মৃন্ময় ভদ্র ওরফে নিলয়(৩০) সাতক্ষীরা কলারোয়া উপজেলার দামুদারকাঠি এলাকার মদন কুমার ভদ্রের ছেলে। সে যশোর সদর উপজেলার চান্দুটিয়া এলাকায় বসবাস করতেন।

 

বুধবার (২৪ই এপ্রিল) সকাল সাড়ে দশটার দিকে যশোর সদর উপজেলার মঠবাড়ী বুকভরা বাওরে পাওয়া যায় খাদিজা খাতুন ওরফে মিতুর মৃতদেহ। খবর পেয়ে বেলা ১১ টার দিকে থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান।

যশোর জেলা গোয়েন্দা সূত্র জানিয়েছে,স্থানীয়রা বুধবার সকালে শাড়ি পড়া এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখে। এসময়ে তার কাছে একটি মোবাইল ফোন পাওয়া যায়। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে। পরে গোয়েন্দা পুলিশ অনুসন্ধান করে জানতে পারে,নিহত মিতু এক সময় খাদিজা খাতুন নামে মুসলমীম নারী ছিলেন। বাড়ি সাতক্ষীরার পাটকেলঘাটায়। তার নাম ছিলো খাদিজা। পরে তিনি ধর্মান্তরিত হয়ে হিন্দু ধর্মগ্রহণ করে নাম রাখেন মিতু। তার এলাকার প্রেমিক মৃন্ময় ভদ্র ওরফে নিলয়ের সাথে তিনি যশোরে ঘুরতে আসেন। এক পর্যায় তাকে ওই যুবক শ্বাসরোধ করে হত্যা করে। ডিবির এসআই মাইদুল জানান, তার নেতৃত্বে একটি টিম ওই যুবককে আটক করে। তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। নতুন কোন তথ্য পেলে সংবাদ মাধ্যমকে জানানো হবে বলে তিনি জানান।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার দায়ে নিহত খাদিজা খাতুন ওরফে মিতুর প্রেমিক মৃন্ময় ভদ্র ওরফে নিলয় হেফাজতে নেওয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাছাড়া থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা বিষয়টি পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করছে। হত্যাকান্ডের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা? সে বিষয়ে অনুসন্ধান চলছে। অনুসন্ধান শেষ হলেই বিস্তারিত সংবাদ মাধ্যমকে জানানো হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *