যশোরে বাসের ধাক্কায় কিশোর নিহত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরে সৌদিয়া পরিবহনের ধাক্কায় নয়ন হোসেন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ই এপ্রিল) রাত ৯টার দিকে যশোর নিউ মার্কেট এলাকায় সোহাগ কাউন্টারের সামনে সৌদিয়া পরিবহনের একটি বাস ওই কিশোরকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্য বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের ডাক্তার তাকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত্যু ঘোষণা করেন। সে খাজুরা এলাকার আমিনুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নয়ন রাত ৯টার দিকে শহর থেকে বাড়ি ফেরার জন্য ইজি বাইকের জন্য নিউ মার্কেট বাসস্ট্যান্ডের রাস্তার পাশে অবস্থান করছিলো। এ সময়ে পিছন থেকে দূরপাল্লার একটা সৌদিয়া পরিবহনের বাস তাকে ধাক্কা দিলে তিনি সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন। এই সময়ে আশপাশের লোকজন সাথে সাথে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানেই তার মৃত্যু হয়।

যশোর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে হাসপাতাল সূত্র থেকে জানতে পেরেছি বাসের ধাক্কায় এক কিশোর নিহত হয়েছেন। সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ যাওয়ার আগেই ঘাতক বাসটি পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার রেকর্ড প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *