বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি সনি, সম্পাদক আজিম

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি সনি, সম্পাদক আজিম

নিজস্ব প্রতিবেদক: বন্ধন নগরী বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির এ নির্বাচনে ফের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এ কে এম আতিকুজ্জামান সনি এবং সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছেন আজিম উদ্দিন গাজী।

শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়। এ নিয়ে পর পর দ্বিতীয়বারের মত সভাপতি হলেন আতিকুজ্জামান সনি এবং তৃতীয়বারের মত সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন আজিম উদ্দিন গাজী।

বন্দর সংলগ্নে অবস্থিত বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন ভবনে এ ভোট অনুষ্ঠিত হয়।

সমিতি’র মোট ভোটারের সংখ্যা ৬২০ জন। ভোট প্রদান করেছেন ৪৭৬ জন। ভোট গ্রহণে নিরবচ্ছিন্ন আনতে কেন্দ্রে মোট ৬টি বুথ স্থাপন করা হয়। ভোট গ্রহণ সুষ্ঠ এবং শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

নির্বাচন সুষ্ঠ এবং শান্তিপূর্ণভাবে পরিচালনার জন্য সংগঠনের পক্ষ থেকে গঠিত নির্বাচন কমিশনে প্রধান নির্বাচনের দায়িত্ব পালন করেন কাজী শাহজাহান সবুজ এবং নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মাদ শাহাদৎ হোসেন এবং মোহাম্মাদ আলী। নির্বাচন পর্যবেক্ষণে বিশেষ অতিথি ছিলেন খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের শ্রমকর্তা গণেশ চন্দ্র বসু।

নির্বাচনে প্রতিদ্বন্ধিতায় জয়ী ‘সনি-আজিম’ প্যানেলের ‘সমমনা ঐক্য পরিষদ’ এর সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজীসহ মোট ১০ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন। বাকী সভাপতি পদে এ কে এম আতিকুজ্জামান সনি (চেয়ারমার্কা) ভোট পেয়েছেন ৪৪৩টি ভোট। জয়নাল আবেদিন (মোমবাতি মার্কা) পেয়েছেন-২৮টি ভোট। বাকী দুই জন কার্যকরী সদস্য নির্বাচনে তিন জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এরা হলেন মোস্তাক আহম্মেদ মাখন (গরুগাড়ী), কুতুব উদ্দিন গাজী (উড়োজাহাজ) এবং শেখ তৌহিদ (বটগাছ)। এদের মধ্যে কার্যকরী সদস্য পদে জয়লাভ করেন মোস্তাক আহম্মেদ মাখন ও কুতুব উদ্দিন গাজী।

নির্বাচিত কমিটির সদস্য সভাপতি পদে ছিলেন এ কে এম আতিকুজ্জামান সনি, সহ-সভাপতি ইদ্রিস আলী, মশিয়ার রহমান। সাধারণ সম্পাদক পদে আজিম উদ্দিন গাজী, যুগ্ম-সাধারণ সম্পাদ খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সুমন, অর্থ সম্পাদক মুছা করিম (মুছা), পরিবহণ ও বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম রিপণ, ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক-রাজু আহম্মেদ, প্রচার সম্পাদক আহসান হাবিব, কার্যকরী সদস্য মোস্তাক আহম্মেদ মাখন, ও কুতুব উদ্দিন গাজী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *