যশোরে দু’টি গরুসহ আন্তঃজেলা ডাকাত চক্রের চার সদস্য গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে দু’টি চোরায় গরুসহ আন্তঃজেলা গরু ডাকাত চক্রের চার সদস্য গ্রেফতার হয়েছে।

শনিবার (৪ই মে) দিবাগত রাতে বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলায় অভিযান চালিয়ে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা এ গরুসহ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন, খুলনা জেলার রূপসা থানার তালিমপুর নৈহাটি দারোগা ভিটা এলাকার ওহিদ শেখের ছেলে  আব্দুল হালিম(৩৫), বাগেরহাট জেলার ফকিরহাট থানার জাড়িয়া মাইটকুমড়া  এলাকার জাহাঙ্গীর শেখের ছেলে শিমুল শেখ ওরফে হৃদয়(২২), খুলনা জেলার তেরখাদা থানা কুসলা গ্রামের নাসির হালদারের ছেলে মিলন হাওলাদার ওরফে হৃদয়(২৬), সে খুলনা রুপসা চানমারি দ্বিতীয় কালভার্ট এলাকায় অ্যাডভোকেট মাছুমা এর বাড়ীর ভাড়াটিয়া ও খুলনা জেলার রূপসা থানার চর রুপসাও জয়পুর ইলাহীপুর এলাকার শওকত আলী শেখ ওরফে শহর আলী শেখের ছেলে  আবুল কালাম শেখ(৪০)।

https://www.novanews24.com/wp-content/uploads/2024/05/45202493315.jpg

উল্লেখ গত ২৭ শে এপ্রিল রাত দুই টার দিকে জেলার মনিরামপুর উপজেলার বাগডোব গ্রামের আতিয়ার রহমানের বাড়িতে আন্তজেলা গরু ডাকাত দলের সদস্যরা হানা দিয়ে আতিয়ার ও তার পরিবারের লোকজনকে বেঁধে ঘর থেকে স্বর্ণ অলংকার ও ২টি বিদেশী টর্চলাইট, ১টি বাটন মোবাইল, ১টি ভিভো মোবাইল, নগদ টাকা, ১টি এলইডি টিভি ডাকাতি করে নিয়ে পালিয়ে যায়। ডাকাত দলটি যাওয়ার সময়ে তার গোয়ালঘরে থাকা ১টি কালো-সাদা রংয়ের জার্সি গাভী ও ১টি লাল সিন্দি গাভী, ১টি বৈদ্যুতিক পানির মোটর নিয়ে যায়। এ ঘটনায় আতিয়ার রহমান ২ই-মে মনিরামপুর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

 

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, মনিরামপুর থানায় ডাকাতি মামলা হওয়ার পর পুলিশ সুপার স্যার মামলাটি তদন্ত করে আসামি আটকের নির্দেশ দেন যশোর জেলা গোয়েন্দা পুলিশকে। এক পর্যায়ে মামলাটি তদন্ত করে অপরাধীদের সনাক্ত ও অবস্থান নির্ণয় করা হয়। পরে জেলা গোয়েন্দা পুলিশের মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম হোসেনের নেতৃত্বে এসআই শফি আহম্মেদ রিয়েল, এএসআই রঞ্জন কুমার বসুর সমন্বয়ে একটি টিম গতকাল মধ্যরাতে মনিরামপুর ও খুলনা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয় তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। রোববার দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হবে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *