দুই লাখ টাকার বিনিময়ে মেশকাতকে খুন করে নারী ভাড়াটে খুনি রিক্তা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরের মনিরামপুর উপজেলার ঝাঁপা বাওড়ের জোকার মাঠে শুক্রবার সকালে ধানক্ষেত পাওয়া মেসকাতকে দুই লাখ টাকার বিনিময়ে খুন করে নারী ভাড়াটিয়া খুনি রিক্তা পারভীন (৩০)।

তিনি সাতক্ষীরা জেলার সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের চুন্নু গাজীর মেয়েও একই এলাকার রাজুর স্ত্রী। এ সময়ে হত্যাকাণ্ডে তাকে সহযোগিতা করে মেশকাতের পরকীয়া প্রেমিক সৌদি প্রবাসী নাজমার বাবা নিজাম সরদার (৬০)। তিনি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার নৈকাটি গ্রামের মুত কাজেম সরদারের ছেলে। গোয়েন্দা পুলিশের সদস্যরা ঘাতকদের হেফাজত থেকে একটি স্বর্ণের চেইন, কন্ঠ চিক, দুটি মোবাইল,১ জোড়া কানের দুল,হত্যার মিশন ও লাশ গুমের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেছেন।

শুক্রবার রাতে ঘাতক নারী রিক্তা ও নিজাম সরদারকে আটকের পর এমনই চাঞ্চল্যকর তথ্য বের হয়ে এসেছে।

শনিবার দুপুরে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সংবাদ বাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ রুপণ কুমার সরকার।

 

কিভাবে হত্যা করা হয়েছে:ভিডিও দেখতে এখানে, ক্লিক করুন

 

উল্লেখ্য গতকাল শুক্রবার সকালে জেলার মনিরামপুর উপজেলার ঝাঁপা জোঁকার মাঠ এলাকার ঈদগাহ মাঠের ৪শ’ থেকে ৫শ’ পশ্চিমে একটি ধান ক্ষেত মেশকাতের মৃত্যু দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল পাঠান। হত্যাকান্ডটি ক্লুলেস হওয়ায় হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে যশোরের পুলিশ সুপার জেলা গোয়েন্দা পুলিশের উপর তদন্তের দায়িত্ব দেন। এক পর্যায়ে গোয়েন্দা পুলিশের একটি চৌকিস দল তথ্যপ্রযুক্তির মাধ্যমে হত্যাকারীদের শনাক্ত করতে সক্ষম হয়। এরপর শুক্রবার রাতেই সাতক্ষীরা জেলার ঝাউডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশের সদস্যরা ঘাতক নারী রিক্তা ও মূল পরিকল্পনাকারী সৌদি আরবে থাকা নাজমার বাবা নিজাম সরদার আটক করতে সক্ষম হয়। হত্যাকান্ডের সাথে জড়িত অপার ঘাতক রিক্তার পরকীয়া প্রেমিক শাহীন পলাতক রয়েছে।

 

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, শুক্রবার রাতে খুন হওয়া মেসকাত ও তার সৌদি প্রবাসী প্রেমিকা নাজমা খাতুন এক সময়ে যশোরের পদ্মবিলার ইলা অটো রাইচ মিলের শ্রমিক ছিলো। এক বছর আগে নাজমা সৌদি আরবে চলে যায়। সেখান থেকে নাজমা মেশকাতের কাছে টাকা পয়সা পাঠায়। সেই টাকা পয়সা আত্মসাৎ করে নাজমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় প্রেমিক মেশকাত। এতে ক্রোধে নাজমা মিশকাতকে হত্যা করার পরিকল্পনা করেন। প্রথমে মেশকাতকে হত্যা করার জন্য এক ব্যক্তির শরণাপন্ন হয়। তিনি হত্যাকাণ্ডের জন্য পাঁচ লাখ টাকা দাবি করেন। বেশি পরিমাণে টাকা চাওয়ায় সেই কিলারের সঙ্গে তার সম্পর্ক বিচ্ছিন্ন হয়। পরে দুই লাখ টাকার বিনিময়ে মেশকাতকে হত্যার জন্য নারী ঘাতক রিক্তাকে ভাড়া করেন শাহনাজ। চুক্তি অনুযায়ী ঘাতক রিক্তার পরকীয়া প্রেমিক যশোর শংকরপুরের শাহীন ড্রাইভারের মাধ্যমে মেসকাতকে সাতক্ষীরার আশাশুনি নিয়ে আসে এবং পথিমধ্যে তাকে চেতনানাশক খাইয়ে অচেতন করে ফেলে। পরে তার গলায় ও বুকে ধারালো ছুরিকাঘাত করে তাকে হত্যা করে মনিরামপুরের ঝাঁপা জোকা ঈদগাহ এলাকার একটি ধান ক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায়। এঘটনায় রাতেই ঘাতক নারী রিক্তা ও হত্যাকাণ্ড পরিকল্পনাকারী নাজমার বাবা নিজাম সদ্দারকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকা রিক্তার প্রেমিক শাহীন কেউ গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। ঘাতকদের আটকের পর দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *