মনিরামপুরে ধানক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার 

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে মনিরামপুর উপজেলার ঝাপা এলাকা থেকে অজ্ঞাত (৩০) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার(২ই মে) সকাল সাতটার দিকে স্থানীয় লোকজন ওই ক্ষেত্রে ধান কাটতে গেলে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দিলে মনিরামপুর থানা পুলিশ ও যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়ে মৃত্যু দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান। ওই ব্যক্তির গায়ে লাল রঙের ছাপা শার্ট ও পরনে একটি বুলু কালারের স্টেপ লুঙ্গি ও একটি হাফপ্যান্ট পরিহিত রয়েছে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য ইউসুফ আলী জানান, সকালে ঝাপা জোকা ঈদগায়ের ৪০০ থেকে ৫০০ গজ পশ্চিমে কৃষকরা সকাল সাতটার দিকে ধান কাটতে যায়। এ সময় রাস্তার পাশে ধান ক্ষেতের ভিতরে ওই ব্যক্তির রক্তাক্ত মৃতদেহটি দেখতে পায়। সাথে সাথে ঝাপা পুলিশ ফাঁড়ির ইনচার্জকে জানালে থানা পুলিশ ও যশোর জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান। তবে এখনো পর্যন্ত তার নাম পরিচয় জানা যায়নি।

 

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ মেহেদী মাসুদ বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে থানার পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবককে আশেপাশে কোথাও ছুরিকাঘাতে করে হত্যা করা হয়েছে। পরে মোটরসাইকেল অথবা অন্য কোন যানে করে ওখানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। তবে মৃতদেহটি পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। মৃতদের পরিচয় পেলে হত্যা কান্ডের রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *