খুলনায় শ্রমিককে পিটিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

খুলনা সংবাদদাতা:খুলনার মন্ডল জুট মিলে রাজন (২০) নামের এক শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে খুলনার দিঘলিয়া উপজেলায় মন্ডল জুট মিলে বুধবার পরিশ্রমই কে পিটিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।বৃহস্পতিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত রাজন দিঘলিয়ার চন্দনীমহল ৫নং ওয়ার্ডের বাসিন্দা মো. ইউসুফ মোল্যার ছেলে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুর রহমান ও আব্দুর রহিম নামে দুই শ্রমিকের সঙ্গে রাজনের বাকবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটে। একপর্যায়ে আব্দুর রহমান ও আবদুর রহিম তার সন্ত্রাসী বাহিনী নিয়ে নিহত রাজন কে বেধড়ক মারধর করে মিলগেটে লেখায় ফেলে রেখে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।একপর্যায়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে রাজধানীর মৃত্যু হয়।

https://www.novanews24.com/যশোরে-দুই-ক্যাবল-ব্যবসায/

নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানিয়েছেন, মিলে আব্দুর রহমান ও আব্দুর রহিম দুই সহোদর মিল এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করছে। তারা মিলের সাধারণ শ্রমিকদের জিম্মি করে চাঁদা আদায় করা থেকে শুরু করে বিভিন্ন অপরাধের সাথে জড়িত। পুলিশ বিষয়টি জেনে ও অজ্ঞাত কারণে তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয় না।  সূত্রটি আরও জানান, স্থানীয় রাজনৈতিক ছত্রছায়ায় এ দুই সহোদর এলাকায়  দীর্ঘদিন ধরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। তাদের বিরুদ্ধে কেউ সোচ্চার হলে তাদেরকে বেধড়ক মারধর করে। এমনকি তাদেরকে হত্যার হুমকি দেখায় ও মিল থেকে বের করে দেন। সাধারণ শ্রমিকরা চাকরীচ্যুত হওয়ার ভয় তারা মুখ বুজে এ দুই সহোদরের অত্যাচার সহ্য করে আসছে দীর্ঘদিন ধরে। বিষয়টি নিয়ে মিল কর্তৃপক্ষ সাথে কথা বললে তারাও এই দুই সহোদরের নির্দেশনার বাইরে যেতে পারবেন না বলে জানান।

দিঘলিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ্ চৌধুরী বলেন, “বৃহস্পতিবার সকালে মন্ডল মিলের অভ্যন্তরের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজনকে কয়েকজন মিলে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।”এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ বা মামলা দায়ের করেনি। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামিদের ধরতে অভিযানে নামবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *