যশোরে দুই ক্যাবল ব্যবসায়ী হত্যা মামলার আসামি আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরে বাদল হোসেন (২২) ও আহাদ মোল্লা (২৫) নামে দুই ক্যাবল ব্যবসায়ী  হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার দায়ে পুলিশ জাহিদ হোসেন ওরফে মানিক নামে এক যুবককে আটক করেছে। বুধবার দিবাগত রাতে যশোর সদর উপজেলার রূপদিয়া চাউলিয়া এলাকা থেকে তাকে আটক করে যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা। যশোরের পুলিশ সুপার বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

হত্যায় জড়িত সন্দেহে আটক এক যুবকের স্বীকারোক্তি অনুযায়ী খুনে ব্যবহৃত চাকু ও নিহত একজনের মোবাইল ফোনও উদ্ধার হয়েছে হয়েছে বলে জানিয়েছে পুলিশ সুপার।

উল্লেখ্য গত ১৫ অক্টোবর সন্ধ্যায় বাদল হোসেন (২২) ও আহাদ মোল্লা (২৫) নামে দুই ডিস ক্যাবল ব্যবসায়ী খুন হয় মণিরামপুরে । প্রেম সম্পর্কিত ঘটনার জের ধরে এ জোড়া খুনের ঘটনা ঘটে বলে জানান যশোরের পুলিশ সুপার আশরাফ উদ্দিন। তিনি আরো বলেন আটক. জাহিদ হাসান ওরফে মানিকের স্বীকারোক্তি মতে ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার দূরে মোশারফ হোসেন ওরফে টুকু মেম্বারের পুকুর থেকে নিহত বাদল হোসেনের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। এরপর আজ বেলা ১২টার কিছু সময় পর ঘটনাস্থলের অদূরে জনৈক আলতাফ হোসেনের জমি থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি বার্মিজ চাকু উদ্ধার হয়।

ব্রিফিংকালে পুলিশ সুপার ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, অতিরিক্ত পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম, মণিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শোয়েব আহমেদ, ডিআইও-১ এম মশিউর রহমান, ডিবির ওসি সোমেন দাস উপস্থিত ছিলেন।

One thought on “যশোরে দুই ক্যাবল ব্যবসায়ী হত্যা মামলার আসামি আটক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *