ভুল ট্রেনে গফরগাঁও,হেলিকপ্টার যোগে বাড়ি

নিউজটি শেয়ার লাইক দিন

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ভুল ট্রেনে চেপে বিপাকে পড়েছিলেন সুইজারল্যান্ড প্রবাসী আলাউদ্দিন। যখন সে জানতে পারলেন ভুল ট্রেনে উঠেছেন তখনই সে অনলাইনের মাধ্যমে ভাড়াকৃত হেলিকপ্টার খুঁজতে লাগলেন। একসময় খুঁজে পেলেন। ভাড়া করলেন একটি হেলিকপ্টার। পরবর্তী স্টেশন এ নেমে গিয়ে হেলিকপ্টারযোগে বাড়ি ফিরলেন সুইজারল্যান্ড প্রবাসী এ যুবক।

জানা গেছে, দীর্ঘদিন পর বৃহস্পতিবার সকালে সুইজারল্যান্ড থেকে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। এরপর বিমানবন্দর রেল স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকেন ব্রাহ্মণবাড়িয়ায় নিজ বাড়িতে পৌঁছানোর জন্য। একসময় বিমানবন্দর রেল স্টেশনে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি আসলে তিনি ট্রেনটিতে চেপে বসেন এবং ভুল করে ময়মনসিংহের গফরগাঁওয়ে চলে আসেন। পরে গফরগাঁও সরকারি কলেজ মাঠ থেকে প্রাইভেট হেলিকপ্টারে করে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে যাত্রা করেন।

আলাউদ্দিন জানান, রবিবার সকালে তিনি সুইজারল্যান্ড থেকে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এরপর নিজ বাড়ি ব্রাহ্মণবাড়িয়াতে ট্রেনযোগে যাওয়ার জন্য বিমানবন্দর রেলওয়ে স্টেশনে অপেক্ষায় ছিলেন। কিন্তু তিনি ভুল করে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনে উঠে পড়েন। পরে ট্রেনের যাত্রীদের সাথে কথা বলে ভুল বুঝতে পারেন । ওখান থেকে ফেরার জন্য অনলাইনে ভাড়ায় হেলিকপ্টার কোম্পানির সাথে যোগাযোগ করেন। গফরগাঁও রেলওয়ে স্টেশনে ট্রেনের যাত্রাবিরতির সময় নেমে যান।  সকাল সাড়ে ১০টার দিকে গফরগাঁও সরকারি কলেজ মাঠ থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে যাত্রা করেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বলেন, প্রথমদিকে গফরগাঁও সরকারি কলেজ মাঠে হেলিকপ্টার নামায় মানুষের ভিতরে কৌতূহল সৃষ্টি হয়।প্রথমে স্থানীয় মানুষ মনে করেছিল প্রশাসনের কোনো কর্মকর্তা বিশেষ কোনো কাজে এখানে এসেছে।  অনেকে আবার মনে করছিল দেশের মোস্ট ওয়ান্টেড কোনো আসামি নিতে সাতসকালে হেলিকপ্টার পড়েছে গফরগাঁও সরকারি কলেজ মাঠে। তারপরে হেলিকপ্টার চালক ও আলাউদ্দিনের সাথে কথা বলে বিষয়টি পরিষ্কার হয়। যে তিনি ভুল পথে এসে পড়ায় তাড়াতাড়ি বাড়ি ফেরার জন্য হেলিকপ্টার নামে এসে বাড়ি ফেরার জন্য। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা তৈরি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *