শার্শায় পারিবারিক কলহের জের ধরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় জমি জায়গার বিষয় বিরোধ নিয়ে মুক্তার আলী (৫৫) নামে এক ব্যক্তি খুন হয়েছে। শনিবার বিকেলে উপজেলার অগ্রভুলোট গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মোক্তার অগ্রভুলাট গ্রামের চাঁন্দালী সর্দারের ছেলে।

স্থানীয়রা জানান, অগ্রভুলোট গ্রামের উত্তরপাড়ার মোমিন আলীর ছেলে আবু বক্করের সাথে হারুলের ছেলে মামুনের জমি নিয়ে বিরোধ চলছিল। মামুন ও আবু বক্কর সম্পর্কে মামা-ভাগ্নে। বাবা মারা যাওয়ার আগে আবু বক্কর তার কাছ থেকে নিজের নামে তিন বিঘা জমি লিখে নেয়। এ ঘটনায় মামুন আজ সকালে তার মামাকে (আবু বক্কর) মাঠে মারতে যান। বিকেলে আবু বক্কর প্রতিবেশী মোক্তার আলীসহ অন্যদের নিয়ে সেখানে বিরোধ মেটাতে গিয়েছিলেন। কথাকাটাকাটির একপর্যায়ে মামুন (২৪) তার হাতে থাকা দা দিয়ে গলায় ও পেটে কোপ দিলে ঘটনাস্থলেই মোক্তার আলী নিহত হন।

গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, ‘মামা-ভাগ্নের কথা কাটাকাটি নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। শুনেছি হত্যাকারী মামুনসহ দুইজন ভারতে পালিয়ে গেছে।’
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ উত্তমকুমার বিশ্বাস জানান, পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। মামলার প্রস্তুুতি চলছে। এখনো কাউকে গ্রেফতার করা যায়নি।

শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম বলেন, ঘটনা শোনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। ঘাতকদের ধরতে ইতিমধ্যে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে। তবে ধারণা করা হচ্ছে ঘাতকরা হত্যা করে সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়েছে।

যশোর নাভারন সার্কেলর এএসপি জুয়েল ইমরান বলেন, হত্যাকাণ্ড ঘটায় খবর পেয়ে আমিও ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রাথমিকভাবে তদন্ত করে জানা গেছে জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে । নিহত মুক্তার আলী হত্যাকারীদের বিরোধী পার্টির পক্ষ নেওয়ায় ঘাতকরা তাকে কুপিয়ে হত্যা করে। ঘাতকদের ধরতে পুলিশ এলাকায় চিরুনি অভিযান চালিয়ে যাচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *