যশোরের ইয়াবা ব্যাবসায়ি সন্ধ্যারানী বৃষ্টি সঙ্গীসহ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বহুল আলোচিত মাদক ব্যবসায়ী সন্ধ্যা রানী বৃষ্টি (২২) ও তার সহযোগী প্রসেনজিৎ রায় (২৬) ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক হয়েছে।

যশোরের শার্শায় ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বুধবার বিকেল সাড়ে চারটার দিকে যশোর মেডিকেল কলেজের সামনে থেকে তাদের আটক করে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা। আটক সন্ধ্যা রানী বৃষ্টি যশোর রায়পাড়া এলাকার মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম হিরুর স্ত্রী। শহিদুল ইসলাম হিরু বেনাপোল নুর শপিং কমপ্লেক্স এর পিছনে মাদক ব্যবসায়ী মুন্নির ভাই ও এক সময়ের মাদক সম্রাজ্ঞী সালেহার ছেলে। গতবছরও সন্ধ্যারানী বৃষ্টি র‌্যাব-৬ হাতে বিপুল পরিমাণে ইয়াবা ট্যাবলেটসহ আটক হয়েছিল। এছাড়া তাঁর সহযোগী প্রসেনজিৎ রায় যশোর শংকরপুর এলাকার বিষ্ণ রায়ের ছেলে। এসময় তাদের কাছ থেকে র‌্যাব-৬ সদস্যরা তিনটি মোবাইল ফোন ও চারটি মোবাইল সিম কার্ড ও জব্দ করে।

 

বেনাপোলে ৬ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

যশোর র‌্যাব-৬ ক্যাম্পের কোম্পানী কমান্ডার আবুল হাসনাত খান বলেন, আটককৃত নারী পুরুষ যশোরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। এর আগেও অনেকবার সন্ধ্যা রানী বৃষ্টি মাদকদ্রব্যসহ র‌্যাব ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর হাতে ধরা পড়েছে। আজ বুধবার বিকেলে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সন্ধ্যারানী বৃষ্টি ও প্রসেনজিৎ যশোর মেডিকেল কলেজের সামনে মাদক বেচাকেনার জন্য অবস্থান করছে। এ সময়ে যশোর র‌্যাব-৬ দায়িত্বরত পুলিশ সুপার ও স্কোয়াড কমান্ডার, লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স), বিএন এর নেতৃত্বে একটি আভিযানিক দলকে সেখানে পাঠানো হয়। সেখানে তারা অভিযান চালিয়ে তাদের আটক করে। এরপর তাদের দেহ তল্লাশি করে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল, তিনটি মোবাইল ফোন ও চারটি মোবাইল ফোনের সিম কার্ড জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে পরে যশোর কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *