ময়মনসিংহ ও জয়পুরে ‘বন্দুকযুদ্ধে’ আরো দু’জন নিহত

নিউজটি শেয়ার লাইক দিন

ডেস্ক রিপোর্ট: ময়মনসিংহও জয়পুরে পৃথক পৃথক ঘটনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে বন্দুক যুদ্ধে আরো দু’ মাদক ব্যবসায়ী সন্ত্রাসী নিহত হয়েছে।
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি পাঁচটি ডাকাতি মামলার আসামি বলে দাবি করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে গফরগাঁও-রসুলপুর আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।নিহত আব্দুল মোতালেব (৪২) গফরগাঁও উপজেলার রসুলপুরের ছয়ানী গ্রামের কেতু শেখ ওরফে আব্দুল গফুরের ছেলে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, “রাতে গফরগাঁও-রসুলপুর আঞ্চলিক সড়কে একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুুতি নিচ্ছে- এমন খবর পেয়ে ডিবি পুলিশের দুটি দল সেখানে অভিযান চালায়। টের পেয়ে ডাকাতরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ আত্মরার্থে গুলি চালায়। সহযোগী ডাকাতরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় মোতালেব নামে একজনকে আটক করে পুলিশ। জেলার বিভিন্ন থানরায় মোতালেবের বিরুদ্ধে পাঁচটি ডাকাতির মামলা রয়েছে। আহত মোতালেবকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ১০ রাউন্ড গুলি ও বেশকিছু কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে বলেও ওসি জানান।

অপার দিকে,জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুল ইসলাম ক্যাসেট (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার ভোররাতে উপজেলার ভুতগাড়ী গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনায় সে নিহত হয় । আমিনুল পাঁচবিবির পিয়ারা গ্রামের মৃত সাহাবুল ইসলামের ছেলে। পুলিশের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ি,অপহরণ. ও মুক্তিপণ আদায়সহ আট মামলার আসামি ছিলেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনছুর রহমান জানান, ভোররাতে ভুতগাড়ী গ্রামে অপহরণকারী দলের সদস্যরা একত্রিত হওয়ার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের অবস্থান টের পেয়ে তারা গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে অপহরণকারীরা পালিয়ে গেলে পুলিশ আমিনুল ইসলামকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তসহ সাত রাউন্ড গুলি উদ্ধারের দাবি করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *