মোল্লারহাট থানার নতুন ওসি হিসাবে যোগদান করলেন ডিবির চৌকস ওসি সোমেন

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বাগেরহাট জেলার মোল্লারহাট থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করলেন যশোরের গোয়েন্দা (ডিবি) পুলিশের চৌকস অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস। ১১ মাস ধরে যশোরে সফলভাবে দায়িত্ব পালনের পর পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ ৫ জুলাই ২০২১ ইংরেজি তারিখে তাকে বাগেরহাটে বদলি করেন। আজ বুধবার তিনি বাগেরহাট জেলার মোল্লারহাট থানার অফিসের সার্বিক দায়দায়িত্ব গ্রহণ করেন।

 

উল্লেখ্য সফল এ গোয়েন্দা পুলিশের অফিস ইনচার্জ যশোরে দায়িত্ব গ্রহণের পর মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, খুনি, প্রতারক চক্র, ধর্ষণকারি, ছিনতাইকারী ও ডাকাতের বিরুদ্ধে অভিযানে নামে। প্রতিটি অভিযানে তার সফলতা দেখতে পায় যশোরের শান্তিপ্রিয় মানুষ। বিশেষ করে যশোরের কোতোয়ালি থানার সামনে সোনার দোকানে চুরির চাঞ্চল্যকর ঘটনার উৎপাত সংগ্রহ করে চোর চক্রের সদস্যদের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করেন। এর কিছুদিন পর যশোর কোতোয়ালি থানার সামনে থেকে ওয়ান ব্যাংকের টাকা ছিনতাইয়ের ঘটনা যশোর গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা সফলভাবে অনুসন্ধান করে ছিনতাইকারী ও টাকা উদ্ধার করে। এভাবে অপরাধীদের বিরুদ্ধে প্রতিটি অভিযানে এ কর্মকর্তা ব্যবস্থা নিতে সক্ষম হয়েছিলেন। এঅর্জন এযাবৎকাল যশোরের অন্যান্য গোয়েন্দা পুলিশের কর্মকর্তাদের থেকে তাকে পৃথক করেছেন।

 

যশোর গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা বলেন, আমি যশোর গোয়েন্দা পুলিশের অফিস ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনকালে আমার নেতৃত্বে আজ যশোর গোয়েন্দা পুলিশের শাখা যশোরবাসীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আমি শুধু যশোর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ছিলাম না, আমি গোয়েন্দা পুলিশের একজন সফল টিম লিডারের দায়িত্ব পালন করেছি। যশোর পুলিশ সুপারের পক্ষ থেকে গোয়েন্দা পুলিশের কাছে ন্যস্ত করা প্রতিটি মামলা গ্রহণ করার পরে দায়িত্ব নিয়ে গুরুত্বসহকারে তদন্ত করেছি। এরপর গোয়েন্দা পুলিশের চৌকস দল নিয়ে অপরাধীদের ধরতে সক্ষম হয়েছি। যা যশোর গোয়েন্দা পুলিশে নজির সৃষ্টি করেছে। প্রতিটি গুরুত্বপূর্ণ অভিযানে আমি নিজে থেকে পরিচালনা করেছি। এর ফলেই ডিবি পুলিশ যশোর, তথা বাংলাদেশ পুলিশের ভাবমূর্তী উজ্জল করতে সক্ষম হয়েছি। আমি আজ বুধবার মোল্লারহাট থানা অফিসের দায়িত্ব গ্রহণ করেছে। আমি আজ থানার সব অফিসারদের নিয়ে বৈঠক করেছি। আজ থেকে আমার আবারও নতুন মিশন শুরু হলো। আমি এলাকার মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসর বার্তা দিতে চাই।  হয় তোমরা ভালো হয়ে যাও । না হয় মোল্লারহাট পুলিশের হাত থেকে তোমরা রেহাই পাবে না। এই লক্ষ্যেই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা আমাকে এখানে বদলি করেছে। আমি আশা করছি জীবন দিয়ে হলেও বাগেরহাটের মোল্লারহাট থানা এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করবো।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *