বেনাপোলে যুবককে নির্যাতন করে হত্যা, পায়ে গামছা বেঁধে মৃতদেহ সীমান্তের মাঠে

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি:  বেনাপোলের সাদীপুর রঘুনাথপুর সীমান্তে অজ্ঞাত (৩৫) নামে এক ব্যাক্তিকে নির্যাতন করে হত্যা করে সীমান্ত লোগো মাঠে ফেলে রাখা হয়েছে।

মঙ্গলবার সকালে স্থানীয় ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের মাধ্যমে খবর পেয়ে বেনাপোল পোর্ট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেছে ।

মঙ্গবার (১৩ সেপ্টেম্বর২০২২) ভোরে রঘুনাথপুর সীমান্তের মাঠ থেকে বেনাপোল পোর্ট থানার পুলিশ মৃতদেহ টি উদ্ধার করেন। তবে এখনো পর্যন্ত তার নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়,ভোরে দিকে মাঠে মাছ ধরতে এসে লাশটি পড়ে থাকতে দেখে। লাশের শরিলে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটির পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী অবৈধ পথে ভারতে যাতায়াতের সময়ে তাকে আটক করে নির্যাতন করে হত্যা করে মৃত্যু দেহটির পায়ে গামছা দিয়ে বেঁধে টানতে টানতে বাংলাদেশ সীমান্তে ফেলে রেখে গেছে। অথবা মাদক সংক্রান্ত বিষয়ে মাদক কারবারি তাকে হত্যা করে  সীমান্তে মৃতদেহ টি ফেলে রেখে গেছে।

সহকারি পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, সকালে বিজিবি ও স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদেহটির শরিলে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আশপাশের কোথাও নির্জন স্থানে থাকে নির্যাতন করে হত্যা করে লাশ এখানে ফেলে গেছে। লাশটির পরিচয় এখন পাওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত পরিক্রিয়াধীন। মৃত্যু দেহটির পরিচয় পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *