বেনাপোলে পিস্তল ও চাকুসহ শীর্ষ ৪ সন্ত্রাসী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোলে একটি বিদেশী পিস্তল ও তিনটি বার্মিজ ধারালো চাকুরসহ শীর্ষ ৪ সন্ত্রাসী আটক হয়েছে

শনিবার বিকাল ৫ টার দিকে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা বেনাপোল কাগজপুকুর বুঝতলা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন, বেনাপোল কাগজপুকুর পান্তা পাড়া এলাকার বাবুর ছেলে (১) কামরুজ্জামান (২৩), তার ভাই (২) হাদিউজ্জামান (২০), (৩) একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে ইসরাফিল হোসেন ফারহান (২০)কে তিনটি চাকুসহ ও (৪)  বেনাপোল বড়আঁচড়া গ্রামের মৃত্যু আজগর আলীর ছেলে নূরনবী (২২) কে একটি বিদেশি পিস্তলসহ আটক করেন।

 

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটককৃতরা এলাকার শীর্ষ সন্ত্রাসী। তারা দীর্ঘদিন ধরে বেনাপোল সহ বিভিন্ন এলাকায় এসব অস্ত্র নিয়ে ছিনতাই-চাঁদাবাজি চাঁদাবাজি করে বেড়াত । শনিবার বিকেলে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সন্ত্রাসীরা বেনাপোল কাগজপুকুর বুঝতলা এলাকায় সন্ত্রাসী পরিচালনা করার জন্য একত্রিত হচ্ছে। এ সময়ে পুলিশ সুপারকে অবগত করলে তিনি তাদেরকে আটকের নির্দেশ দেন। আমি বিষয়টি যশোর গোয়েন্দা পুলিশের অফিসার শেখ শাহিনুর রহমান, এসআই শামীম হোসেন, এসআই সাদ্দাম হোসেন, এএসআই আমিরুল ইসলাম, এএসআই আজাহারুল ইসলামের সমন্বয়ে একটা চৌকস টিম সেখানে পাঠায়। তারা বিকাল ৫ টা ১৫ মিনিটে সেখানে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল ও তিনটি ধারালো চাকু সহ তাদেরকে আটক করেন। পরে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *