ঝিকরগাছায় ভাইপোকে পিটিয়ে হত্যা করলো চাচা

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা প্রতিনিধি: যশোরের ঝিকরগাছায় জুয়েল (৩৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে আব্দুল মান্নান ওরফে মান্নু (৬৫) নামে তারই আপন চাচা।

এঘটনাটি ঘটেছে ঝিকরগাছা উপজেলার সদর ইউনিয়নের হাড়িয়াদেয়াড়া গ্রামের জামসেদের মোড়ে। নিহত জুয়েল হাড়িয়াদেয়াড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছেন।

স্থানীয় ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, ঝিকরগাছা থানাধীন হাড়িয়াদেয়াড়া গ্রামস্থ জামসেদের মোড়ের উপর বাবুলের চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর শুক্রবার (১৭ডিসেম্বর) তারিখ সকাল অনুমান ৭টার সময় পিতা ও চাচা আব্দুল মান্নান ওরফে মান্নু’র মধ্যে জমিজমা সংক্রান্ত বিষয়ের কথা কাটাকাটি হয়। তখন পিতাকে থামানোর জন্য জুয়েল হাজির হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা চাচা ও চাচাতো ভাইদের আক্রমণের এক পর্যায়ে মেহুগনী গাছের ডাল দিয়ে নিহতের মাথায়, হাতে ও পায়ে এলোপাতাড়ি ভাবে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম হওয়ার পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোরের ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। পরবর্তীতে ওখানেও তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিকভাবে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন।

ঢাকায় আগারগাঁও নিউরো সাইন্স হাসপাতাল পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক রাত্র অনুমান ৭টা ৪৫মিনিটের সময় আহতের পরীক্ষা-নিরীক্ষা করে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আসামীর পিতা বাদি হয়ে আটজনকে আসামী করে ঝিকরগাছা থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, নিহতের ঘটনায় নিহতের বাবা ৮ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে তাদের মধ্যে একজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চালানো হচ্ছে। তাছাড়া এ হত্যাকাণ্ডের সাথে অন্য কোন ঘটনা আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *