পুলিশে ৪০০০ লোক নিয়োগ,আপনিও হতে পারেন যশোরের ৭৭ জনের একজন

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: আর মাত্র ১৮ দিন বাকি। অনলাইনে আবেদনের মাধ্যমে যোগ দিতে পারেন বাংলাদেশ পুলিশে।

আপনিও হতে পারেন যশোরের ৭৭ জন গর্বিত পুলিশ সদস্যদের মধ্যে একজন । হ্যাঁ সম্প্রতি বাংলাদেশ পুলিশে ৪ হাজার জনকে পুলিশ সদস্য পদে নিয়োগদানের নির্মিত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

৪ হাজার জনের মধ্যে যশোর থেকেই ৭৭ জন নারী পুরুষকে কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হবে।

এদের মধ্যে ৬৫ জন পুরুষকে ও ১২ জন নারীকে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ প্রদান করা হবে। বিষয়টি জানানো হয়েছে যশোরের পুলিশের মিডিয়া সেলের পক্ষ থেকে।

ইতোমধ্যে পুলিশের কনস্টেবল পদে নিয়োগে অনলাইন রেজিস্ট্রেশন চলছে। আগ্রহী প্রার্থীরা আজই www.police.gov.bd প্রবেশ করে রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করেছে যশোরের জেলা পুলিশের পক্ষ থেকে।

 

উল্লেখ্য, আপনি কি সৎ? আপনি কি সাহসী? আপনি কি দেশের জন্য যেকোনো চ্যালেঞ্জ গ্রহণে সক্ষম? এই শ্লোগানকে সামনে রেখে ২০২২ সালে বিপুল সংখ্যক পুলিশ সদস্য নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে।

সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে নতুন নিয়মে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নিয়োগ প্রদান করা হবে।  অনলাইন মাধ্যমে আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২২ খ্রিঃ পর্যন্ত রেজিস্টেশন করা যাবে।

 

জেলা পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, এব্যাপারে কারও সাথে আর্থিক অনিয়মে না জড়াতে ও পরামর্শ দিয়েছেন। যদি কোন প্রতারক চক্র চাকরি দেবার নাম করে আপনার কাছ থেকে টাকা দাবী করে। তবে নিকটতম পুলিশ স্টেশনে বিষয়টি অবহিত করতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *