টুনি শাওন হত্যার আরো দুই আসামী অস্ত্রগুলিসহ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে একাধিক মামলার আসামি শাওন ওরফে টুনি শাওন হত্যাকান্ডের অন্যতম আসামি অভিরাজ শেখ ফিরোজ ওরফে গোল্ডেন ফিরোজ অস্ত্র-গুলিসহ আটক হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার আট্টীকী এলাকায় অভিযান চালিয়ে যশোরের গোয়েন্দা ডিবি পুলিশের সদস্যরা তাকে আটক করেন।

এসময়ে তার স্বীকারোক্তিতে যশোর কোতয়ালী থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা যৌথভাবে অভিযান চালিয়ে শংকরপুর বাস টার্মিনাল এলাকার পশ্চিমপাশের আসামী দিপুর বাসা সংলগ্ন “মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ” এর পিছনে বানি’র মায়ের পুকুরের পানি থেকে ১টি ওয়ান শ্যুটারগান, ১ রাউন্ড গুলি, ২টি বার্মিজ চাকু উদ্ধার করে।  গোল্ডেন ফিরোজের স্বীকারোক্তিতে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার দায়ে যশোর শংকরপুর বটতলা এলাকায় বাবুলের ছেলে নোবেল (১৯) হোসেনকেও আটক করা হয়। গোল্ডেন ফিরোজ যশোর শংকরপুর গোলপাতা মসজিদ এলাকায় আলী আজিম শেখের ছেলে।

 

যশোর গোয়েন্দা (বিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, ঈদের পরের দিন ২২ই জুলাই রাত সাড়ে দশটার দিকে যশোর কোতয়ালী থানার শংকরপুর জমাদ্দারপাড়া ছোটনের মোড়ে জনশুন্য কমিউনিটি পুলিশিং অফিসে শংকরপুর জমাদ্দার পাড়ার আব্দুল হালিম শেখের ছোট ছেলে চাঁদাবাজ সন্ত্রাসী শাওন @ টুনি শাওনকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দ্বারা বুকে, পিঠে, গলায় কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরের দিন ভিকটিমের বাবা কোতোয়ালি থানায়৭/৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলা সূত্র ধরে ইতিপূর্ব এজাহারভুক্ত ৬ আসামিকে আটক করা হয়েছে। পূর্বের আটককৃত আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এজাহারভুক্ত কুখ্যাত সন্ত্রাসী অস্ত্রধারী গোল্ডেন ফিরোজের হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ততা থাকার বিষয়টি নিশ্চিত হই। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশ পরিদর্শক রোকিবুজ্জামান নেতৃত্বে  ডিবি’র একটি চৌকস দল ও থানা পুলিশের সহযোগিতা ৬ই আগস্ট রাত সাড়ে ১১টার দিকে বাগেরহাট জেলার ফকিরহাট থানার আট্টীকী এলাকায় অভিযান পরিচালনা করে এজাহারভুক্ত আসামী কুখ্যাত সন্ত্রাসী অস্ত্রধারী গোল্ডেন ফিরোজকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *