ছেলের লাশ নিয়ে আসতে গিয়ে দুর্ঘটনায় বাবার মৃতু

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: ছেলের শশুর বাড়ি থেকে ছেলে জিয়া (৪৩) মৃতদেহ আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাবা জামাল হোসেনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ই নভেম্বর ২০২২) দিবাগত রাতে উপজেলার গদখালী-পানিসারা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল হোসেন (৬৮) বেনাপোলের কাগজপুকুর গ্রামের শফি দফাদারের ছেলে। শনিবার সকাল ৯টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যায় জামাল হোসেনের বড় ছেলে জিয়া হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে ঝিকরগাছায় তার শ্বশুরবাড়িতে মারা যান।

পরিবার সূত্রে জানা যায়, জামাল হোসেনের বড় ছেলে জিয়া তার শ্বশুরবাড়ি ঝিকরগাছায় পরিবারসহ বাস করতেন। শুক্রবার সন্ধ্যায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ছেলের মৃত্যুর খবর শুনে রাতেই বাবা পরিবারসহ নিজ ইঞ্জিনচালিত ভ্যানে চড়ে রওনা হন ঝিকরগাছার উদ্দেশে।

পথিমধ্যে গদখালী-পানিসারা সড়কে একটি বিড়াল দৌড়ে রাস্তা পার হওয়ার সময় বিড়ালটিকে বাঁচাতে গিয়ে ভ্যানটি রাস্তার ওপর উল্টে যায়। এ সময় জামাল হোসেন মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান। তার সঙ্গে থাকা পরিবারের অন্যান্য সদস্য গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

 

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, শুক্রবার রাতে জামাল হোসেন ঝিকরগাছা এলাকায় ছেলে শ্বশুরালয় যাচ্ছিলেন হৃদরোগে আক্রান্ত হয়ে ছেলের মৃত্যু দেহ বাড়িতে নেওয়ার জন্য। গদখালীর পানিসারা এলাকায় পৌঁছালে ইঞ্জিন চালিত ভ্যানটি রাস্তার ওপর উল্টে যায়। এ সময় জামাল হোসেন মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত আঘাতপ্রাপ্ত হন। সাথে সাথে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান তার স্বজনরা। সেখানে তারা অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ উজ্জ্বা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। বিষয়টি খুবই হৃদয়বিদারক ঘটনাগুলো বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *