যশোরে ‘তিয়ানশি লিমিটেড’র নয়া প্রতারনায় লাখ টাকা জরিমানা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে মিথ্যা বিজ্ঞাপন দিয়ে জনসাধারণকে প্রতারিত করে অর্থ উপার্জনের দায় তিয়ানশি লিমিটেড (TIANSHI (BD) COM.LTD) নামে একটি ভুয়া কোম্পানিতে অভিযান চালিয়ে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

শনিবার (১২ই নভেম্বর ২০২২) দুপুরে যশোর আর এন রোড এলাকার পন্ডিতপুরে প্রতিষ্ঠানটির অফিসে অভিযান চালিয়ে যশোর র‍্যাব-৬ এর ভ্রমন আদালত এ জরিমানা করেন।

ভুয়া প্রতিষ্ঠান খুলে নতুন ভাবে প্রতারণাও বিভিন্ন খাদ্যপণ্য ঔষধ হিসেবে বিক্রয় এবং এর আড়ালে এমএলএম ব্যবসার অপরাধে যশোর সদরের কনশাস ট্রেডার্স এর মালিক ও সহযোগীকে এ জরিমানা করা হয়।

যশোর র‍্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর আরএনরোড সংলগ্ন পন্ডিতপুর পুকুর জামে মসজিদ এলাকায় অবস্থিত কনশাস ট্রেডার্স এর মালিক 3D HUMAN DISEASE PREDICTION SYSTYM নামক ভূয়া মেশিন দ্বারা জনসাধারণের সকল রোগ নির্ণয় করা হয় বলে মিথ্যা বিজ্ঞাপন দ্বারা জনসাধারণকে প্রতারিত করে TIANSHI (BD) COM.LTD কোম্পানির বিভিন্ন খাদ্যপণ্য ঔষধ হিসেবে বিক্রয়ের আড়ালে এমএলএম ব্যবসা করে অবৈধভাবে অর্থ উপার্জন করে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত  যশোর র‍্যাব-৬ এর স্কোয়াড কমান্ডার, এএসপি, মোঃ নাজমুল হক, ও জাতীয় ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিবের সমন্বয়ে একটি আভিযানিক দল উল্লেখিত কোম্পানি’তে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কোম্পানির মালিক মুহাম্মদ আব্দুর রহিম খান (৩৭) ও মোঃ আঃ গফুর (৩২) নামে দুইজন ব্যক্তিকে ৫০ হাজার করে এক লাখ টাকা জরিমানা করা হয়। আব্দুর রহিম জেলার মনিরামপুর উপজেলার আটঘরা খাঁপাড়া এলাকার মৃত মনির উদ্দিন খানের ছেলে ও আব্দুর গফুর যশোর সদর উপজেলার বাজুয়াডাঙ্গা এলাকার আব্দুস সাত্তার ছেলে। আদায়কৃত টাকা সরকারি কোষাগরের জমা প্রদান করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *