যশোর-৪, প্রচারে নৌকা-লাঙ্গল দোলায় দোলে-স্বতন্ত্র

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোর বাঘারপাড়া- অভয়নগর-৪ আসনে প্রচারে রয়েছে নৌকা-লাঙ্গল।

তবে এখনো দোলায় দুলছে তিনবারের সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী রনজিত রায়ের নির্বাচনী প্রচারণা। নির্বাচনের বাকি মাত্র ১০ দিন। তবে তিনি এখনো নির্বাচনী এলাকায় নেই। এমনকি এখনো পর্যন্ত তার কোন প্রচার প্রচারণা লক্ষ্য করা যাচ্ছে না। আসনটিতে নৌকা প্রতীকের এনামুল হক বাবুল ও লাঙ্গল প্রতীকের অ্যাডভোকেট জহিরুল ইসলাম ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে।

নৌকা প্রতীকের এনামুল হক বাবুলের প্রার্থীতা বাতিলের জন্য স্বতন্ত্র প্রার্থী রনজিত রায় আদালত পাড়ায় ঘুরছে। তিনি বলছেন ২ই জানুয়ারী উচ্চ আদালাতে নৌকা প্রতীকের প্রার্থীতা বাতিল হওয়ার শুনানির অপেক্ষায় আছেন।

সাক্ষাৎকারের ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

যশোর বসুন্দিয়া এলাকার সাজেদুর রহমান ফারাজী বলেন, গত তিনবারের এমপি রনজিত রায় এলাকার মানুষের কোন কাজে আসেনি। তিনি এ দুই উপজেলার বিভিন্ন স্কুল কলেজে নিয়োগ বাণিজ্য করে কোটি কোটি টাকা কামিয়ে নিয়েছে। তার আশ্রয় প্রশ্রয়ে এলাকায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের উত্থান ঘটেছে। তিনি পুরো উপজেলায় তার সন্ত্রাসী বাহিনী সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাই বাঘারপাড়া-অভয়নগরের মানুষের মুক্ত করতে এনামুল হক বাবুলের এত লোক এমপি হওয়ার প্রয়োজন।

বাঘারপাড়া দোহাখোলা এলাকার ভোটার শরিফুল ইসলাম বলেন, এলাকার নৌকা প্রতীকের এনামুল হক বাবুলের ব্যাপক প্রচার প্রচারণা রয়েছে। পাশাপাশি নাঙ্গল প্রতীকও প্রচার প্রচারণায় আছে। কিন্তু শুনেছি স্বতন্ত্র প্রার্থী হিসাবে গত তিনবারের সংসদ সদস্য রণজিৎ রায় ভোটে দাঁড়িয়েছে। তবে এলাকায় তার কোন প্রচার-প্রচারণা নেই। এমনকি কোন নেতাকর্মীও নেই। তবে এলাকায় নৌকা প্রতীকের এনামুল হক বাবুলের জয়ী হওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/12/11282023173119.jpg

নৌকা প্রতীকের এনামুল হক বাবুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার নেতা কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। ভোটাররা আমাকে পেয়ে আনন্দে উদ্বেলিত। আগামীতে বিপুল ভোটে আমি জয় লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হব এবং এ অঞ্চলের মানুষের সুখ দুঃখে পাশে থাকবো।

লাঙ্গল প্রতীকের জহিরুল ইসলাম বলেন, এ অঞ্চলের মানুষের ভোট পেয়ে একসময়ে জাতীয় পার্টির প্রার্থী নাজিমুদ্দিন সংসদে গিয়েছিলেন এবং মন্ত্রীও হয়েছিলেন। আমি শতভাগ আশাবাদী এবারে প্রকৃত ভোট হলে ভোটাররা আমাকে ভোট দিয়ে সংসদে গণমানুষে কথা বলার সুযোগ দিবেন।

বিষয়টি নিয়ে কয়েকদিন ধরে স্বতন্ত্র প্রার্থী তিনবারের নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য হওয়া রনজিত রায়ের মুঠোফোনে ফোন দিলে তিনি বলেন আমি ঢাকাতে আছি। যশোরে ফিরে সবার সঙ্গে কথা বলবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *