যশোর ডিবি পুলিশের অভিযানে পিস্তল-ইয়াবাসহ ৬ জন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে পৃথক পৃথক অভিযানে ওয়ান শাটার গান পিস্তল-দুই রাউন্ড গুলি, ১০০ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ ৬ জন আটক হয়েছে।

বুধবার সকাল থেকে রাত বারোটা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব বেআইনি আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্যসহ তাদের আটক করেন যশোর জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।

যশোর গোয়েন্দা ডিবি পুলিশের পক্ষ থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে।

অভিযান-১
বুধবার (০৯ মার্চ ২০২২খ্রিঃ) রাত সাড়ে নয় টার দিকে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই শাহিনুর রহমান, এএসআই আশরাফুল ইসলাম, এএসআই নাজমুল ইসলামের সমন্বয়ে একটা চৌকস টিম বেনাপোল পোর্ট থানার নারায়ণপুর নতুনপাড়া বাজারের পূর্ব পাশে জামালের নির্মাণাধীন বিল্ডিং এর সামনে অভিযান চালিয়ে আব্দুর রউফ @ রব (৪০) ও আব্দুর রহিম (৩৫) নামে দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেন। আটক আব্দুর রউফ @ রব বেনাপোল রঘুনাথপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে ও আটক আব্দুর রহিম বেনাপোল মানকিয়া হাটখোলা এলাকার মৃত ইসলাম শেখের ছেলে।

অভিযান-২
যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার বিকাল সাড়ে পাঁচটার দিকে (০৯ মার্চ ২০২২খ্রিঃ) এসআই আরিফুল ইসলাম, এএসআই নির্মল কুমার ঘোষের সমন্বয়ে একটা চৌকস টিম কোতয়ালী থানার কুইন্স হসপিটালের সামনে অভিযান চালিয়ে যশোর সদর উপজেলার তালবাড়িয়া গ্রামের মৃত্যু ইউনুস আলীর ছেলে ফিরোজ হোসেন (২৮), একই এলাকার নুরুল ইসলামের ছেলে আবু সাইদ (৩৫) ও একই এলাকার আব্দুল্লাহর ছেলে রফিকুল ইসলাম (৩২)কে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের সিজার মূল্য ৩০ হাজার টাকা।

 

অভিযান-৩
বুধবার (০৯ মার্চ ২০২২খ্রিঃ) রাত আটটার দিকে জেলার ঝিকরগাছা উপজেলার পাল্লার উত্তরপাড়া রাকাত আলীর বাঁশ বাগানে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই সাদ্দাম হোসেন, এএসআই রঞ্জন কুমার বসুর সমন্বয়ে একটা চৌকস টিম অভিযান চালিয়ে শুভ হোসেন (২০) কে ৫০০ গাঁজাসহ আটক করেন। আটক শুভ হোসন  ঝিকরগাছা উপজেলার পাল্লা উত্তরপাড় এলাকার বাবুল হোসেনের ছেলে।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত অস্ত্র ও মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অস্ত্র ও মাদক ব্যবসা করে আসছিল। গতকাল রাতে গোপন সংবাদের মাধ্যমে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *