যশোরে ৮ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময়ে যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে ব্যাবসায়ির ৮ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় আমিনুল ইসলাম (৩৮) নামে এক যুবক আটক হয়েছে। আটক আমিনুল ইসলাম সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের ভায়না গ্রামের শেখ সবুরের ছেলে।

রবিবার রাত ৮টার দিকে যশোর শহরতলীর ধর্মতলা মোড়ে টাকা ছিনতাই করে পালানোর সময় স্থানীয়রা তাকে আটক করে। পরে থানায় ফোন করে তাকে পুলিশে সোপর্দ করেন।

ভুক্তভুগী আব্দুল হক বলেন, আমি দীর্ঘদিন ধরে জাপানি টোবাকোর ডিলার নিয়ে ব্যাবসা পরিচলানা করি। রোববার বেনাপোল থেকে আট লাখ টাকা নিয়ে যশোর আসি। রাতে বেনাপোল থেকে সোহাগ পরিবহনে যশোরে ধর্ম তলায় নামার সাথে সাথে আমার কাছে থাকা ব্যাগটি র‌্যাব পরিচয় দিয়ে আমার হাতের থেকে ছিনিয়ে নেয়। এসময় আমার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আমিনুলকে আটক করে। পরে পুলিশ ডেকে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ধারণা করা হচ্ছে তার সঙ্গে আরো লোক জড়িত আছে। আমি যখন বেনাপোল থেকে টাকা নিয়ে সোহাগ পরিবহনে উঠে তখন তাকে বিষয়টি জানানো হয়েছে। এরপর নামার সাথে সাথে সে আমার কাছ থেকে বিরাটি ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ  (ওসি) তাজুল ইসলাম বলেন, রাতে ধর্মতলা এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে স্থানীয়রা আটক করে আমিনুল ইসলাম নামে ওই যুবককে পুলিশের কাছে হস্তান্তর করেছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। তদন্ত করার পরই তার বিরুদ্ধে মামলা করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *