যশোরে ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রির্পেোটার: যশোরে গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে দুই কেজি ১শ’ গ্রাম গাঁজাসহ দুই  মাদক ব্যবসায়ী আটক করেছে। মঙ্গলবার বিকাল থেকে বুধবার সকাল ৮ টা পর্যন্ত জেলার সদর উপজেলায় ও চৌগাছা উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

যশোর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার সন্ধা ৬টার দিকে চৌগাছা উপজেলার কালিতলা মোড়ে গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ) মোঃ আরিফুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ রইচ আহমেদ, এএসআই (নিঃ) নির্মল কুমার ঘোষ ও সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। এ সময়ে দলটি বাদল কুন্ডু (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। জব্দকৃত মাদকদ্রবের সিজার মূল্য প্রায় ৬০ হাজার  টাকা। আটক বাদল কুন্ডু চৌগাছা কালিতলা এলাকার মৃত-ব্রজ কুন্ডুর ছেলে। পরে আটককৃতের নামে মাদক আইনে মামলা দিয়ে তাকে চৌগাছা থানা পুলিশের কাছে হস্তন্তর করা হয়েছে।

 

গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ) মোঃ সোলায়মান আক্কাস, এসআই (নিঃ) মোঃ সাদ্দাম হোসেন ও সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাত পনে ৯টা দিকে সদর উপজেলার
সাহাবাটি গ্রামের গোপালপুর মোড়ে রেজাউলের মুদি দোকানের পাশে অভিযান চালিয়ে বাবু হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে ৬শ’ গ্রাম গাঁজাসহ আটক করেন। আটক বাবু  ভাটপাড়া গ্রামের মান্নান মোল্লার ছেলে।  জব্দকৃত মাদক দ্রবের সিজার মুল্য প্রায় ২৪ হাজার টাকা। পরে আটককৃতের নামে মাদক  আইনে মামলা দিয়ে তাকে কৌতয়ালী থানা পুলিশের কাছে হস্তন্তর করা হয়েছে।

 

যশোরের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপণ কুমার সরকার বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল।মঙ্গলবার গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আটককৃত আসামিরা মাদকদ্রব্য নিয়ে চৌগাছা উপজেলার কালিতলা নামক স্থানে  অবস্থান করছে। বিষয়টি পুলিশ সুপারকে অবগত করলে পুলিশ সুপার তাদেরকে আটকের নির্দেশ দেন। এরপর যশোর গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল সেখানে পাঠানো হয়। একপর্যায়ে সেখানে অভিযান চালিয়ে তারা ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। অপার এক অভিযানে  যশোর সদর উপজেলার সাহাবাটি গ্রামের গোপালপুর মোড়ে অভিযান চালিয়ে আরো এক মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে নিজ নিজ থানায় হস্তন্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *