যশোরে ২৫০০ পিস ইয়াবাসহ টিকটকার নারীসহ দু’জন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের মনিহার বাস স্ট্যান্ড এলাকায় ২ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মিম(১৯) নামে এক টিকটকার নারীসহ দু’জন আটক হয়েছে। মিমের অপার সহযোগী শরিফুল ইসলাম ওরফে টগর (৩৫)।

বৃহস্পতিবার (২৭শে অক্টোবর ২০২২) বিকাল ৪:৪০ মিনিটে যশোর মনিহার বাস স্ট্যান্ড এলাকায় একটি বাসে অভিযান চালিয়ে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা তাদের আটক করেন।

ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

বিপুল পরিমাণের এসব ইয়াবাসহ আটক টিকটকার মিম আক্তার যশোর পৌরসভার বেজপাড়া  ৮ নম্বর ওয়ার্ডের মুকুল হোসেনের মেয়ে ও আটক শরিফুল ইসলাম @ টগর যশোর সদর উপজেলার ১২নম্বর ফতেপুর ইউনিয়নের ঝুমঝুমপুর চান্দের মোড় চার নম্বর ওয়ার্ডের মৃত নুর ইসলামের ছেলে।

https://www.novanews24.com/wp-content/uploads/2022/10/Eaba-capture-rab.jpg

যশোর র‌্যাব -৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি দু’জন মাদক পাচারকারী বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে একটি বাসে করে যশোর মনিহারের দিকে আসছে। এ সময়ে সাথে সাথে ফোর্স নিয়ে আগে থেকেই যশোর মনিহার বাস স্ট্যান্ড এলাকায় অবস্থান নেই। বাসটি মনিহার বাস স্ট্যান্ডে পৌঁছানো মাত্রই মিম ও সাইফুল ইসলাম নামে ওই দু’জনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ২ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে মিম নামে ওই নারী জানিয়েছে তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে এসব ইয়াবা ট্যাবলেট কিনে যশোরের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। মিম টিকটকের মাধ্যমে উঠতি বয়সী তরুণদের প্রথমে আকৃষ্ট করে। এরপর নানা কৌশলে তাদেরকে ইয়াবা ট্যাবলেটে আসক্ত করানও তাদের কাছে বিক্রি করেন। তবে তাদের অপার সহযোগী ইয়াবার ডিলার সোহেল আহমেদ (৪০) কৌশলে পালিয়ে গেছে। সে যশোর উপশহর এলাকার ৭ নম্বর সেক্টরের ৮ নাম্বার ব্লকের আব্দুল বারীর ছেলে। আটককৃতদের ও পলাতকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক সোহেল আহমেদকে ও ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *