যশোরে ১৩ ভরি স্বর্ণ ও রূপার অলংকারসহ ৬ চোর আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে ১৩ ভরি স্বর্ণ ও রূপার তৈরি অলংকারসহ অন্তজেলা বাসগৃহের চোরচক্রের ৬ সদস্য আটক আটক হয়েছে।  এর মধ্যে ৭ ভরি ৭ আনা স্বর্ণালংকার ও ৫ ভরি ১১ আনা রুপার অলংকার।

মঙ্গলবার বিকালে ( ১১ই অক্টোবর ২০২২)  যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা যশোর শঙ্করপুর এলাকায় অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণের সোনার তৈরি গহনা ও রুপার গহনা সহ তাদের আটক করেন।

বুধবার যশোর জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আটককৃতরা হলেন, ১) যশোর সদর উপজেলার বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার মুজিবর সরদারের ছেলে মানিক সরদার (২১),  ২) যশোর শঙ্করপুর বটতলা জামে মসজিদ এলাকার তোতার ছেলে আজিম ইসলাম আকাশ (২২),  ৩) যশোর শঙ্করপুর জমাদার পাড়া এলাকার হাবিবুর রহমানের মেয়ে হীরা (৩৫), ৪) যশোর শঙ্করপুর পশ্চিম পাড়া এলাকার শাহাজানের ছেলে স্বাধীন ইসলাম (২২), ৫) যশোর শঙ্করপুর জমাদর পাড়া এলাকার সাদাক আলীর মেয়ে ও হাবিবুর রহমানের স্ত্রী শাহানারা বেগম (৬০), ৬) যশোর শঙ্করপুর গোলপাতা মসজিদে এলাকার মৃত ইসহাক মিয়ার ছেলে মাসুদুর রহমান বকুল (৫২)।

https://www.novanews24.com/wp-content/uploads/2022/10/9122022174035.jpg

উল্লেখ্য গত ২৪শে জুলাই ২০২২ তারিখ দিবাগত রাতে যশোর শহরের আরবপুর পাওয়ার হাউজ পাড়া মসজিদ গলির ৭৩৩ নাম্বার ফাহাদ ম্যানশনের তিন তলা বিশিষ্ট বিল্ডিং বাড়ীর দোতলার পশ্চিম পাশের ইউনিটের বসবাসকারী ফাতিমা খাতুনের বসতঘরের ভেন্টি লেটার, দক্ষিন পার্শের জানালার গ্রীল ভেঙ্গে অজ্ঞাতনামা চোররা ঘরের মধ্যে প্রবেশ করে স্টীলের আলমারী ভেঙ্গে আলমারীতে রক্ষিত ফাতিমা খাতুন ও তার তিন মেয়ের ১১ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের ১৬ ভরি সোনার গহনা, নগদ ৬০ হাজার টাকা, ১৪ হাজার টাকা মূল্যের একটি ডিজিটাল ক্যামেরা চুরি করে নিয়ে যায়। ঘটনার পরের দিন ফাতেমা বেগম যশোর কোতোয়ালি থানায় হাজির হয়ে একটা চুরির মামলা দায়ের করেন।

যশোর গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, গত ২৪ শে জুলাই যশোর শহরের আরবপুর এলাকার একটি বাড়িতে গ্রিল ভেঙে সোনার গহনা ও টাকা পয়সা চুরি করে নিয়ে যায় অজ্ঞাতো চোর চক্রের সদস্যরা। পরের দিনই ফাতেমা নামে এক নারী ওই ঘটনায় থানা একটি মামলা দায়ের করেন। সেই মামলার সূত্র ধরে যশোর গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম গতকাল বিকালে যশোর শঙ্করপুর এলাকা থেকে চুরি হওয়া স্বর্ণ ও রূপার অলংকারসহ তাদেরকে আটক করেন। আটকৃতদের বুধবার দুপুরে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *