যশোরে বিষে হত্যা মামলার অন্যতম আসামি সাগর আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে আমিনুর রহমান বিষে হত্যা মামলার অন্যতম আসামি সাইফুল ইসলাম সাগর কে আটক করেছে পুলিশ। আটক সাইফুল ইসলাম সাগর বালিয়া ভেকুটিয়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। সে ওই এলাকার জসিমের বাড়ির ভাড়াটিয়া বলে জানিয়েছে পুলিশ। শনিবার ভোররাতে শহরের বালিয়া ভেকুটিয়া এলাকা থেকে তাকে আটক করে যশোর কোতোয়ালি থানার পুলিশ। এসময় তার কাছ থেকে হত্যা কাজে ব্যবহৃত চারটি ধারালো চাকু উদ্ধার করে।শনিবার দুপুরে যশোরের পুলিশ সুপার পুলিশ সুপারের কার্যালয় সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ২১শে ডিসেম্বর দুপুরে আরবপুর মোড়ে আসলাম হোটেলে ভাত খাওয়ার সময় সাইফুল ইসলাম সাগরসহ কয়েকজন সন্ত্রাসীরা আমিনুর রহমান বিষেকে উপযুক্ত পুরি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের ভাই শুভ হাওলাদার কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন।ওই হত্যা মামলায় ২৩ শে ডিসেম্বর তরিকুল ইসলাম কর্ণ, তাহসিনুল ইসলাম নাঈম ওআশরাফুল ইসলাম আকাশ নামে তিনজনকে গ্রেপ্তার করেন।তাদের রিমান্ডে স্বীকারোক্তি মোতাবেক পুলিশ শনিবার ভোরে সাইফুল ইসলাম সাগরকে বালিয়া ভেকুটিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে চারটি ধারালো চাকু উদ্ধার করে পুলিশ।

যশোরের কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান,পূর্বে হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে আটক ৩ আসামিকে রিমান্ডে জিজ্ঞাসাবাদে সাইফুল ইসলাম সাগরের জড়িত থাকার  বিষয়টি আমরা নিশ্চিত হই। এরপর শনিবার ভোরে শহরের বালিয়া ভেকুটিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

যশোরের পুলিশ সুপার আশরাফ উদ্দিন এক ব্রিফিংয়ে বলেন, নিহত আমিনুর রহমান বিষে ও সাইফুল ইসলাম সাগর তারা পূর্বে একত্রিত বালির ব্যবসা করত। একসময় ভাগবাটোয়ারা নিয়ে তাদের মধ্যে মতপার্থক্য দেখা দেয়। এ ঘটনার তাদের মধ্যে ইতিপূর্বে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।ঘটনার দিন যশোরের নারাঙ্গালী এলাকায় সাইফুল ইসলাম সাগর বালি উত্তোলন করেছিল। এ সময় আমিনুর রহমান বিষে তার লোকজন নিয়ে সাইফুল ইসলাম সাগর কে ধাওয়া করে। পরে সাইফুল ইসলাম সাগর তার লোকজন নিয়ে আরবপুর এলাকায় আসলামের হোটেলে গিয়ে আমিনুর রহমান বিষে কে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে। পুলিশ এ হত্যাকাণ্ডের সাথে জড়িত চারজনকে সম্পৃক্ত থাকার বিষয়টি নিশ্চিত হন। পরে অভিযান চালিয়ে আগেই তিনজনকে আটক করে। সর্বশেষ সাইফুল ইসলাম সাগর কে আটক করে পুলিশ। তবে এই হত্যাকাণ্ডের সাথে আর কেউ জড়িত আছে কিনা? সে বিষয়ে অধিকতর তদন্ত চলছে। আর কেউ এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান এ কর্মকর্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *