ঝিকরগাছায় বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা প্রতিনিধি: যশোরের ঝিকরগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে নয়ন হোসেন (২৪) নামে এক বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

 

শনিবার সন্ধ্যা ৬: ৩০ টার দিকে থেকে উপজেলার পানিসারা ইউনিয়নের টাওরা উত্তরপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত নয়ন হোসেন ঝিকরগাছার পানিসারা ইউনিয়নের টাওরা উত্তরপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

এ ঘটনায় আরো দুই জন গুরুতর আহত হয়েছেন।আহতরা হলেন- একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে জহুরুল ইসলাম (২৭) ও মৃত হানিফের ছেলে আশা (২০)। জহুরুলকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও আশাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (২৩ জুলাই) ঝিকরগাছা টাওরা গ্রামে বিকেলে স্থানীয় খেলার মাঠে যুবকরা ফুটবল খেলছিলেন। খেলার মধ্যে ল্যাং মারাকে কেন্দ্র করে পানিসারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম সরোয়ারের ছেলে বকুল বিপক্ষ দলের মেহেদীকে মারধর করেন। এ ঘটনার জের ধরে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও মারামারি হয়। পরে শনিবার রাতে বিষয়টি মীমাংসার জন্য সালিস হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সন্ধ্যার দিকে ইউপি সদস্য সরোয়ার ও তার দুই ছেলে বকুল ও জাহিদ ধারালো দা দিয়ে নয়নকে কুপিয়ে জখম করেন। এ সময় জহুরুল ও আশা ঠেকাতে গেলে ইউপি সদস্য তাদেরকেও কুপিয়ে জখম করেন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে নয়ন ও জহুরুলের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। স্বজনরা রাত ৮টার দিকে নয়ন ও জহুরুলকে জরুরি বিভাগে আনলে চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন।

 

যশোর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের ডা. অমিয় দাস জানান, হাসপাতালে আনার পথে অতিরিক্ত রক্তক্ষরণে নয়নের মৃত্যু হয়েছে। তার গলায় ও বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন,স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে জানা গেছে ফুটবল খেলাকে কেন্দ্র করে ওই যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। আশা করা হচ্ছে খুবই তাড়াতাড়ি ঘাতকদের আটক করে আইনের আশ্রয় নিয়ে আসা হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *