যশোরে প্রাইভেটকার ভর্তি ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্ট: যশোরে প্রাইভেটকার ভর্তি ৪৯০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে জেলার চৌগাছা টু চুড়ামন কাঠি রোডের চুড়ামন কাঠি ইউনিয়নের ৪নং ওয়াডের শহিদুল ইসলামের ইটের ভাটা এলাকায় অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ওই তিন মাদক ব্যবসায়ীদের আটক করেন যশোর র‍্যাব ৬ এর সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, জেলার চৌগাছা উপজেলার এক নম্বর ফুল সারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মিজানুর দফাদারের ছেলে তরিকুল ইসলাম(২৮), একই উপজেলার চাঁদপুর এলাকার মৃত আতুর আলীর ছেলে ফারুক আহম্মেদ(৩৬) ও প্রাইভেট কারের চালক চৌগাছা দিগুরা গ্রামের মোস্তফা কামালের ছেলে রায়হান হোসেন(২৮),

https://www.novanews24.com/wp-content/uploads/2022/07/Fensidel-capture-Rab.jpg

যশোর র‌্যাব ৬-এর কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান বলেন,  মাদকসহ আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদেরকে হাতেনাতে ধরার জন্য দীর্ঘদিন ধরে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়। আজ মঙ্গলবার বেলা সাড়ে বারোটার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি মাদক ব্যবসায়ীরা ঢাকা মেট্রো-গ-১৩-১১৪৮ নাম্বারের একটি প্রাইভেটকারে করে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ চৌগাছা থেকে যশোরের দিকে আসছে। এ সময়ে দ্রুত গতিতে ফোর্স নিয়ে যশোর চূড়া মনকাটি টু চৌগাছা রোডে শহিদুলের ইটের ভাটার পাশে অবস্থান নেয়। মাদক ব্যবসায়ীরা র‌্যাব উপস্থিত বুঝতে পেরে প্রাইভেট ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময়ে তাদের ধাওয়া করে আটক করতে সক্ষম হই। পরে প্রাইভেটকারটিতে তল্লাশি করে ৪৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদকসহ আটককৃতদের বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *