যশোরে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল-পিকআপসহ আটক ৪

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ৬০ বোতল ফেনসিডিল এবং ১টি পিকআপ ভ্যানসহ ৪ মাদক কারবারি আটক হয়েছে।

বৃহস্পতিবার ( ২১ এপ্রিল ২০২২খ্রিঃ) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে জেলার ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের অমৃতসর বাজারে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই সোলায়মান আক্কাস, এএসআই এসএম ফুরকান, এএসআই শফিউর রহমানের সমন্বয়ে একটা চৌকস টিম এসব ফেনসিডিল ও পিকআপ ভ্যানসহ তাদের আটক করেন।

 

মাদক কারবারিরা হলেন, ১। বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর পশ্চিমপাড়া এলাকার মৃত্যু ফজলে করিমের মল্লিকের ছেলে   ইয়ান নবি(৪৫),  ২। মনিরামপুর উপজেলার কাশিপুর দক্ষিণ পাড়া এলাকার মৃত্যু কওছার আলী দফাদারের ছেলে আব্দুল কাদের(৬২), ৩। ঝিকরগাছা উপজেলার কাউরিয়া রাজাপুর এলাকার নুর ইসলাম বাবুর ছেলে শাওন(২৫) ও ৪। ঝিকরগাছা উপজেলার ডহর মাগুরা এলাকার মৃত আব্দুল মিয়ার ছেলে বাদশা বিশ্বাস(৬০),  উদ্ধারকৃত মাদকদ্রব্য বাজার মূল্য ৫ লাখ ২০ হাজার টাকা।

 

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ঝিকরগাছা উপজেলার মাগুরা অমৃতসর বাজার এলাকায় একদল মাদক কারবারি একটি পিকআপ ভ্যানের গোপন স্থানে ফেনসিডিল সেট করছে। এসময় গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম সেখানে পাঠিয়ে হাতেনাতে ৬০ বোতল ফেনসিডিল ও একটি পিকআপ ভ্যানসহ জব্দ করে। এ ঘটনায় ঝিকরগাছা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল শনিবার তাদেরকে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *