মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থী বলাৎকারের অভিযোগ

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা সংবাদদাতা: যশোরের ঝিকরগাছার কুমড়ি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে ১২ বছরের এক শিক্ষার্থীকে বলাৎকারেের অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে শিক্ষক ইয়াকুব আলী (৩৪) কে আটক করেছে পুলিশ। ইয়াকুব আলী যশোরের শার্শা উপজেলার গোগা গ্রামের রবিউল ইসলামের ছেলে। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের কুমড়ি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক।
মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, তার ছেলে ঝিকরগাছা উপজেলার কুমড়ি হাফেজিয়া মাদ্রাসায় থেকে পড়াশোনা করে। গত ৩১ ডিসেম্বর সে কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে বাড়ি চলে যায়। পরদিন তাকে মাদ্রাসায় পাঠালে সে না গিয়ে আবারও বাড়িতে ফিরে আসে। কারণ জানতে চাইলে সে বলে, ‘হুজুর আমার সঙ্গে খারাপ কাজ করে’। মামলায় উল্লেখ করা হয়েছে, গত ১৫ অক্টোবর থেকে ২৫ ডিসেম্বরের মধ্যে বিভিন্ন সময়ে ইয়াকুব আলী মাদ্রাসায় তার রুমে ছেলেকে ডেকে নিয়ে বলাৎকার করে। একইসঙ্গে ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়।
একটি সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় ঘটনাটি জানাজানি হয়। এরপর স্থানীয় লোকজন ইয়াকুব আলীকে আটক করে বাঁকড়া পুলিশ তদন্তকেন্দ্রে খবর দেয়। পরে পুলিশ এসে ইয়াকুব আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

ঝিকরগাছা থানার অফিস ইনচার্জ (ওসি)আব্দুর রাজ্জাক বলেন, মাদ্রাসা শিক্ষার্থী বাবার অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে তদন্ত করে জানা গেছে ঘটনার সঠিক। তার বিরুদ্ধে যৌন নির্যাতনের মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *