মাদকব্যবসায়ীর কামড়ে দুই পুলিশ সদস্য গুরুতর আহত

নিউজটি শেয়ার লাইক দিন

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : সাধারণত বন্যপ্রাণীর কামড়ে মানুষ গুরুতর জখম হয়ে থাকে। এসব বন্য প্রাণীর মধ্যে সাপ ও কুকুরের কামড়ে বিষয়টি হরহামেশা শোনা যায়। তবে মানুষের কামড়ে গুরুতর জখম হওয়া খুব কদাচিত শোনা যায়। তাও আবার পুলিশ বাহিনীর সদস্যদের কামড়িয়ে গুরুতর জখম করায় এলাকায় চাঞ্চল্যকর তৈরি হয়েছে।হ্যাঁ এই ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে। রোববার রাতে গোপন সংবাদের মাধ্যমে পুলিশ উপজেলার চর চারতলা ইউনিয়নের মহরম পাড়ায় এলাকায় মাদক উদ্ধার অভিযানে যান। ওই রাতেই পুলিশ ১১৫০ পিস ইয়াবা ও ৬৯ বোতল ফেনসিডিলসহ মো. জামাল মিয়া (বুজা জামাল) নামে যুবককে গ্রেপ্তার করে। এসময় মাদকসহ আটক জামালের কামড় ও তার স্বজনদের দেশীয় অস্ত্রের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

গ্রেপ্তার জামাল উপজেলার চরচারতলা ইউনিয়নের মহরম পাড়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় পৃথক ধারায় দুটি মামলা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের একটি দল উপজেলার চরচারতলা ইউনিয়নের মহরমপাড়া থেকে একই এলাকার মো. জামাল মিয়াকে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক করে। তাকে থানায় নিয়ে আসার পথে জামাল মিয়ার স্বজনরা লাঠিসহ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে জামালকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এছাড়াও আটক জামাল পুলিশ সদ্যেদের কামড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় এএসআই মো. ইকবাল ও কনস্টেবল মো. সোহান আহ হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আশুগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান বলেন, আটক জামাল এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল । রোববার রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি জামাল এলাকায় মাদক কেনাবেচা করছে। এ সময় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে জামালকে মাদকসহ হাতেনাতে আটক করা হয়। আটক জামাল পুলিশের হাত থেকে বাঁচতে দুজন পুলিশ সদস্যকে উপযুক্ত পুরি কামড়ে আহত করে। এরপর পর মাদক ব্যবসায়ী জামালের লোকজন লাঠিসোটা নিয়ে পুলিশের উপর হামলা করে। আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তিনি জানান। চাঞ্চল্যকর এই ঘটনায় বেশ কয়েক জনকে আসামি করে থানায়  মামলা করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *