বেনাপোলে র‌্যাবের অভিযানে পিস্তল-গুলিসহ যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৬) অভিযানে ইসরাফিল হোসেন (৪০) নামে এক যুবক ১টি ওয়ানশুর্টারগান ও ১ রাউন্ড এ্যামুনেশনসহ আটক হয়েছে।

শনিবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে বেনাপোল ছোটআঁচড়ায় ভারতীয় ট্রাক টার্মিনালের পাশ থেকে তাঁকে অস্ত্র-গুলিসহ আটক করেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর সদস্যরা।

অস্ত্রসহ আটক ইসরাফিল বেনাপোল পোর্ট থানা নারায়নপুর গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে।

https://www.novanews24.com/wp-content/uploads/2022/01/Capture-Arm.jpg

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটক ইসরাফিল হোসেন এলাকার শীর্ষ সন্ত্রাসী। সে অস্ত্র নিয়ে ভারতীয় ট্রাক চালকদের ভয়-ভীতি দেখিয়ে মালামাল চুরিসহ নানা অপরাধের সাথে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছে। তাছাড়া বেনাপোল বন্দরে ভিতর থেকে মালামাল চুরি সাথে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছে। গতকাল রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ইসরাফিল অস্ত্র নিয়ে বেনাপোল ছোট আঁচড়ায় ভারতীয় ট্রাক টার্মিনালের পাশে অবস্থান করছে। এ সময় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে রাত সাড়ে আটটার দিকে তাকে আটক করা হয়। এ সময়ে তার কাছ থেকে ১টি ওয়ানশুর্টারগান ও ১ রাউন্ড এ্যামুনেশন জব্দ করা হয়। পরে আটককৃতের নামে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *