বেনাপোলে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৭

নিউজটি শেয়ার লাইক দিন
বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল গাতীপাড়া গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘষে গুরুতর আহত হয়েছে ৭ জন। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রবিবার(২৭জুন)দুপুর ৩টায় গাতীপাড়া মোড় স্বপীল ট্রেডাস সার কীটনাশকেরদোকানের সামনে পাকা রাস্তার উপর এ ঘটনাটি ঘটেছে।
আহতরা হলো জামাল (৪৫)পিতা আলীহিম,ঝনটু (২৫)পিতা আলীহিম,রায়হান (২০)পিতা জাহাঙ্গীর,মোঃ রাইটার (৫০)পিতা কেংলা মিয়া,শাহজাহান ফকির(৪৮)পিতা দুঃখে ফকির,শুভ আহমেদ(১৮)পিতা আঃ রহিম ও জুয়েল (২১) পিতা বরকত আলী। উভয়ের গ্রাম গাতীপাড়া।দুই গ্রুপের খেলায় ও মারামারিতে নেতৃত্ব দিয়েছেন নাজমুল ও মন্টু  বলে জানিয়েছেন এলাকাবাসী।
রোববার সন্ধ্যায় সরেজমিনেগিয়ে দেখা যায় ,এলাকা উত্তেজনা বিরাজ করছে।রাস্তার উপর আহতদের রক্ত পড়ে আছে।পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করছে।
উপস্থিত জুলু রহমান বলেন,শনিবার বিকালে ফুটবল খেলা করে দুই গ্রুপ, সে খেলায় তাদের মধ্যে বিভেদ সৃষ্টি হয়।তাদের বিভেদ মিটানোর জন্য আজ বিকালে বসাবসির কথা ছিলো।দুপুরে নাজমুলের নেতৃত্বে ২০/৩০ জন অতরকিত ভাবে দা ,লাঠি দিয়ে আহতদের উপর হামলা চালায় ।সংঘর্ষের সময় এমন পরিবেশ সৃষ্টি হয় সাধারণ জনতা ভয়ে পালিয়ে যায়।
বেনাপোল পোর্ট থানার এসআই মোস্থাফিজুর রহমান  জানান ,গাতীপাড়া গ্রামের  মারামারি হচ্ছে খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া হয়েছিল।আহতদের হাসপাতালে নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। থানায় লিখিতভাবে অভিযোগ করলে পুলিশ তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *