বেনাপোলে প্রবাসীর স্ত্রীর ঘরে আপত্তিকার অবস্থায় ধরা খেলেন যুবক 

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোলে প্রবাসীর স্ত্রীর ঘরে আপত্তিকার অবস্থায় ধরা খেলেন যুবক

নিজস্ব প্রতিবেদক: যশোরের বেনাপোলের দৌলতপুর বটতলা এলাকায় মালয়েশিয়া প্রবাসী আনারের স্ত্রীর খালেদা (৩৫) এর ঘরে আপত্তিকার অবস্থায় ধরা খেয়েছেন শিমুল সদ্দার ওরফে ডিশ শিমুল ওরফে হুন্ডি শিমুল (৪০) নামে এক যুবক। শিমুল দৌলতপুর সারদার পাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে। শিমুল দৌলতপুর ওয়ার্ড আওয়ামী লীগ সেক্রেটারি বজলুর রহমানের ভাগ্নে। আনার দৌলতপুর বটতলা এলাকার তালেবের ছেলে।

ঘটনাটি ঘটেছে গতকাল (১৮ই এপ্রিল) রাত সাড়ে নটার দিকে বেনাপোল দৌলতপুর বটতলা গ্রামে মালয়েশিয়া প্রবাসী আনারের স্ত্রী খালেদার ঘরে।

ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

স্থানীয়রা জানান, শিমুল ওরফে ডিশ শিমুল ওরফে হুন্ডি শিমুল দু চরিত্রের লম্পট। তার স্ত্রী সন্তান থাকতেও তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করেন। বিশেষ করে প্রবাসীর স্ত্রীদের সাথে সে অবৈধ সম্পর্ক তৈরি করে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকেন। সে ডিসের ব্যবসার সুবাদে মালয়েশিয়া প্রবাসী আনারের স্ত্রী খালেদার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। বৃহস্পতিবার রাত সাড়ে নটার দিকে সে খালেদার ঘরে এসে অনৈতিক কাজে লিপ্ত হন। কিছু সময় পর তার ছেলে বাড়িতে আসলে বিষয়টি বুঝতে পারেন। এ সময়ে শিমুল ও তার মা খালেদা কে আটক করলে তারা দু’জন মিলে ছেলে ফয়সালকে বেধড়ক মারধর করে। ছেলে ফয়সালের আত্মচিৎকারে আশেপাশের লোকজন জড়ো হয়ে শিমুলকে বেধড়ক মারধর করেন। এ সময়ে স্থানীয় কিছু লোকজনের সহযোগিতায় শিমুল পালিয়ে যান। পরে চিকিৎসকের কাছে গেলে শিমুলের মাথায় ৯টা সেলাই দেওয়া লাগে। এ ঘটনার পর ওই নারী লোক লজ্জার ভয়ে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়ি নাভারন বেড়েনারানপুরে পালিয়ে গেছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর তৈরি হয়েছে।

 

বিষয়টি নিয়ে অভিযুক্ত শিমুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার সঙ্গে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী খালেদা সঙ্গে চার থেকে পাঁচ বছরের অনৈতিক সম্পর্ক। তবে গতকাল রাতে সে অসুস্থ একথা বলে আমাকে ওষুধ নিয়ে যেতে বলে। আমি রাত নটার দিকে ওষুধ নিয়ে তার বাসায় যাই। কিন্তু কোন আপত্তিকার অবস্থায় আমরা ছিলাম না। তার ছেলে ফয়সাল ও অন্যান্য লোকজন আমাদেরকে ধরে। এ সময়ে আমি খালেদার খাটের তলায় লুকিয়ে ছিলাম। সেখান থেকে তারা আমাকে টেনে হিঁচড়ে বের করে বেধড়ক মারধর করে। সেখান থেকে আমি কোনরকম জীবন দিয়ে পালিয়ে যাই। পরে ডাক্তারের কাছে গেলে ডাক্তার আমার মাথায় নয়টি শিলায় দেয়।

বিষয়টি নিয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *