বেনাপোলে ইউপি সদস্য হত্যার ৩ আসামী দু’নালা বন্দুকসহ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পুটখালী ইউনিয়নের মহিষাকুড়া থেকে  বাগআঁচড়ার ইউপি সদস্য বাবলু হত্যাকাণ্ডের অন্যতম ৩ আসামী দু’নালা বন্দুক, ৬টি কার্তুজসহ আটক হয়েছে।

আটককৃতরা হলেন, মহিষাকুড়া গ্রামের মৃত নুর আলী মন্ডলের ছেলে শাহাবাজ মন্ডল, আবেদার মন্ডলের ছেলে জসিম উদ্দিন ও আমীর আলী মোড়লের ছেলে সাহেব আলী ওরফে বিল্লাল।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস দল মহিষাকুড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

 

মেম্বর বাবুল হত্যা মামলার তদন্ত কর্মকর্তা যশোর জেলা (ডিরি) পুলিশের এসআই এসআই আরিফুল ইসলাম জানান, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। আটকের পর তাদের স্বীকারোক্তিতে শাহাবাজের ভাই ইউনুস আলী মন্ডলের বাড়ির পাশের একটি বিচালী গাদা থেকে একটি দুনালা বন্দুক, ছয়টা বারো বোর কার্তুজ উদ্ধার করা হয়। তিনি আরও জানান, তারা নির্বাচিত মেম্বার বাবলুকে হত্যা করেছিল। তাছাড়া তারা একটা সংঘবদ্ধ হয়ে এলাকায় চাঁদাবাজি, হত্যা, মাদক ব্যবসা করে আসছিলো। শাহাবাজের বিরুদ্ধে ২টি অস্ত্র, ২টি হত্যা, ৩টি মাদক মামলাসহ ১২টা মামলা রয়েছে। জসিমের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরকসহ ৪টি মামলা রয়েছে ও বিল্লালের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরকসহ তিনটিটা মামলা রয়েছে।

উল্লেখ্য, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২১ জুন রাত সাড়ে ৯টার দিকে পুটখালী ইউনিয়নের বালুন্ডা বাজারে ভাই ভাই ফার্নিসারের দোকানের সামনে আশানুর জামান বাবলুকে কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় নিহতের বাবা পরেরদিন থানায় একটা হত্যা মামলা দায়ের। মামলা দায়রে পরপরই যশোর জেলা গোয়েন্দা ডিবি পুলিশের একটি চৌকস দল ৩ জনকে আটক করতে সক্ষম হয়। বাকিরা ঘটনার পরপরই আত্মগোপনে চলে যান। একপর্যায়ে শুক্রবার রাতে গোপন সংবাদ এর মাধ্যমে গোয়েন্দা পুলিশের সদস্যরা জানতে পারে সদস্য হত্যার অন্যান্য আসামীরা মহিষাকুড়া এলাকায় অবস্থান করছে। রাত এগারোটার দিকে সেখানে তাদেরকে আটক করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *