বাঘারপাড়ায় প্রাইভেট চালককে ছুরিকাঘাত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরের বাঘারপাড়া ইন্দ্রা গ্রামে পূর্ব শত্রুতার জেরধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মুকুল হোসেন (১৮) নামে এক প্রাইভেট কার চালক গুরুতর জখম হয়েছেন। সোমবার রাত সাড়ে সাত টার দিকে ইন্দ্রা বাজারের অদূরে এ ঘটনা ঘটে।সে ওই গ্রামের আবুল হোসেনের ছেলে।

আহতের স্বজন সূত্র জানায়, সোমবার রাত সাড়ে সাত টার দিকে মুকুল গাড়ি নিয়ে ইন্দ্রা বাজারে আসছিলেন। পথিমধ্যে ইন্দ্রা বাজার অদূরে পৌঁছালে স্থানীয় নয়ন নামে এক যুবক তার গাড়ি গতিরোধ করে। মুকুল গাড়ি থেকে বাইরে আসা মাত্র নয়ন তার বুকে ছুরিকাঘাতে করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনকি হলে সার্জারি বিভাগের জুনিয়র কনসালটেন্ট আসাদুজ্জামান তাকে ঢাকায় রেফার করেন।

সার্জারি বিভাগের চিকিৎসক আসাদুজ্জামান বলেন,রাত আটটার দিকে কয়েকজন লোক তাকে হাসপাতালে নিয়ে আসে। এ সময় তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কিন্তু তার অবস্থা অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়। তার অবস্থা গুরুতর বলে তিনি জানান।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দিন জানান, লোক মাধ্যমে শুনেছি রাতে বাঘারপাড়া ইন্দ্র বাজারের এলাকায় এক প্রাইভেট চালককে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করেছে।তবে এখনো পর্যন্ত আহত ব্যক্তির পরিবারের লোকজন থানায় কারো বিরুদ্ধে অভিযোগ করেনি। থানায় লিখিত ভাবে অভিযোগ করলে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *