যশোরে পরকীয়া প্রেমিককে নিয়ে পালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে পরকীয়া প্রেমিককে নিয়ে পালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর ভাবে আহত হয়েছে প্রেমিক প্রেমিকা। রোববার মধ্যরাতে যশোর চুড়ামনকাটি আমবটতলা পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এত তারা দু’জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন, চৌগাছা উপজেলার উজিরপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে রুবেল হোসেন (২৫) ও তার প্রেমিকা একই গ্রামের ১৫ বছরের এক কিশোরী।

সূত্র জানায়, দেড় বছর আগে চৌগাছা উপজেলার উজিরপুর গ্রামের রুবেল হোসেনের সাথে একই উপজেলার মুক্তারপুর গ্রামের রিমা খাতুন (১৮) নামে এক নারীর বিয়ে হয়। বর্তমান রিমা তিন মাসের অন্তঃসত্ত্বা। দির্ঘদিন ধরে রুবেলের সাথে একই গ্রামের এক কিশোরীর প্রেমর্জ সম্পর্ক চলে আসছিলো। সম্প্রতি রুবেল শ্বশুর বাড়ি থেকে একটি মোটরসাইকেল যৌতুক নিয়েছেন। রোববার গভীর রাতে রুবেল ওই কিশোরীকে নিয়ে মোটরসাইকেলে যোগে যশোর শহরের দিকে পালাচ্ছিলেন। পথিমধ্যে আমবটতলা পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এত তারা দু’জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এদিকে, সোমবার দুপুর এক টার দিকে তারা দু’জন হাসপাতালে থেকে পালাবার সময় রুবেল তার স্ত্রী রিমার হাতে ধরা পড়েন।

যশোর কোতোয়ালি মডেল থানার এসআই শংকর বলেন, সোমবার সকালে স্ত্রী অভিযোগের ভিত্তিতে তাদের দু’জনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *