অভয়নগরে প্রবাসীর স্ত্রীকে মারধরের ঘটনায় যুবলীগ নেতা আটক

নিউজটি শেয়ার লাইক দিন

অভয়নগর প্রতিনিধি: যশোরের অভয়নগরে প্রবাসীর স্ত্রীকে মারধরের ঘটনায় ইমদাদুল ইসলাম নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ ।
সোমবার (১১ জানুয়ারি) নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ইমাদুল ইসলাম গোপীনাথপুর গ্রামের মৃত হামিদ শেখের ছেলে।
পুলিশের একটি সূত্র জানিয়েছে, উপজেলার গোপীনাথপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী বিদেশে কর্মরত। এ সুযোগে বাঘুটিয়া ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি ইমাদুল ইসলাম ওরফে ইবাদ ওই নারীর সাথে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে তোলে। চার মাস আগে ওই নারীর স্বামী দেশে ফিরে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পারেন। যে কারণে ওই নারী ইমাদুলের সাথে সম্পর্ক ছেদ করেন। এতে ক্ষিপ্ত হয় ইমাদুল। গত ৬ জানুয়ারি উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে গোপীনাথপুর যাওয়ার পথে নূরবাগ এলাকায় ওই নারীর গতিরোধ করে ইমাদুল। এরপর সন্তানকে হত্যার হুমকি দিয়ে ওই নারীকে নওয়াপাড়া রেলবস্তির জনৈক মকবুলের ঘরে নিয়ে যায়। সেখানে ওই নারীকে জোরপূর্বক বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এরপর সম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুকসহ অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। অভিযোগ পেয়ে আজ সোমবার ইমাদুল ইসলামকে আটক করে পুলিশ। একইসাথে তার কাছ থেকে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন।
এ বিষয়ে জানতে অভয়নগর থানার ওসি তাজুল ইসলামকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

অভয়নগর ও বাঘারপাড়া সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের জানান, এক নারীর অভিযোগের ভিত্তিতে ইমদাদুল ইসলাম নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অভিযোগে অভিযুক্ত হলে এরপর তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *