বাঘারপাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত চালক

নিউজটি শেয়ার লাইক দিন

বাঘারপাড়া প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় দ্রুতগতিতে যেতে গিয়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে বাসের চালক রুস্তুম আলী (৫২) নিহত হয়েছেন।

এ ঘটনায় আরো অন্তত ১০ জন গুরুতর আহত হয়েছেন। আহত ও নিহতদের উদ্ধার করে স্থানীয়রা যশোর জেনারেল হাসপাতালেও বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে যশোর-নড়াইল সড়কে বাঘারপাড়ার চাড়াভিটা বাজারের অদূরে দাতপুর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে চার জনকে যশোর জেনারেল হাসপাতালে ও ছয় জনকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

দুর্ঘটনায় আহত যশোর সদরের কচুয়া গ্রামের মাহবুল ইসলামের মেয়ে মারিয়া বলেন, আমি, চাচাতবোন নায়মা (১৩) ও চাচাতভাই রাশেদুল ইসলাম (১৬) বাসে নড়াইল যাচ্ছিলাম।

সোমবার বেলা ১১টার দিকে যশোর-নড়াইল সড়কে বাঘারপাড়ার দাতপুর এলাকায় ঘটে।

নিহতের ভাই জানান, নিহত রুস্তম আলী আজ সোমবার বেলা এগারোটার দিকে বাস নিয়ে যশোর থেকে নড়াইলে যাচ্ছিলেন। পথিমধ্যে চাড়াভিটা অদূরে দাতপুরে পৌঁছালে বাসেরটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে উল্টে যায়। এতে আমার ভাই সহ ১১ জন গুরুতর জখম হন।

 

স্থানীয়রা তাদের উদ্ধার করে ৭ জনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। আর বাকি চারজনকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। এসময় যশোর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে আমার ভাইকে মৃত্যু ঘোষণা করেন। ডাক্তাররা বাকিদের হাসপাতলে ভর্তি নিয়ে চিকিৎসা প্রদান করেছেন বলে তিনি জানান।

দুর্ঘটনায় আহত যশোর সদরের কচুয়া গ্রামের মাহবুল ইসলামের মেয়ে মারিয়া (২৩), চাচাতবোন নায়মা (১৩) ও চাচাতভাই রাশেদুল ইসলাম (১৬), বাঘারপাড়ার নওয়াপাড়া গ্রামের মান্নান মিয়ার ছেলে নাফিজ আসলাম ইসা (৩২)।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, দুর্ঘটনায় কমপক্ষে দশ জন আহত হয়েছে। তার মধ্যে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় ছয় জনকে; তাদের মধ্যে দুই জন ভর্তি রয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। যশোর জেনারেল হাসপাতালে চার জনকে আনা হয়।

 

যশোর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, দুপুরে কয়েকজন লোক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় সাতজনকে  হাসপাতালে নিয়ে আসেন। এ সময় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় আধাঘন্টা আগে বাসটির চালক রোস্তম এর মৃত্যু হয়েছে। বাকি ৬ জনকে হাসপাতালে ভর্তি নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তিনি জানান।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ ফিরোজ আহমেদ বলেন, দুপুরে দুর্ঘটনা সংবাদ পেয়েছি। সংবাদ শোনার সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। জানা গেছে দুর্ঘটনায় প্রায় দশ জনের মতো গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের ও বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তবে কেউ মারা গেছেন কিনা তা এখনো জানা যায়নি। বাসটিকে হেফাজতে নেয়া হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *