মুন্সীগঞ্জে ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের দৃশ্য ভাইরাল

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: ঢাকা মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের নেতা রুবেলের ইয়াবা সেবনের দৃশ্য ভাইরাল হয়েছে।

সোমবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় তার এই ইয়াবা সেবনের দৃশ্য ভাইরাল হয়ে পড়ে। তবে মুন্সিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কার সিদ্দিকী ছাত্রলীগ নেতা রুবেল নামে কাউকে চেনেন না বলে তিনি জানান।

মাদক সেবনের ভিডিও দেখতে,এখানে ক্লিক করুন

বিশেষ সূত্র থেকে জানা গেছে, ছাত্রলীগ নেতা রুবেলের ইয়াবা সেবনের দৃশ্য দুই মাস আগে ভিডিও করা হলেও সেটা অনেকটাই গোপন ছিল। সোমবার বিকেলে হঠাৎ করে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, ছাত্রলীগ নেতা রুবেল তার সাঙ্গোপাঙ্গ নিয়ে দীর্ঘ সময় ধরে একটি পরিত্যক্ত ঘরের ভিতরে ইয়াবা সেবন করছে। এসময় তাকে বলতেও শোনা যাচ্ছে যে, এইটা কি দিলি, এটা ইয়াবা নাকি বিষের বোতল। এসব কথা বলে তিনি আবার নিজে হাসাহাসিও করছে।

আরো পড়ুন>>যশোরে দুই পুলিশ সদস্য ইয়াবা সেবনের সময়ে ইয়াবা-ফেনসিডিলসহ ধরা

বিশেষ মাধ্যমগুলো থেকে জানা গেছে,মুন্সিগঞ্জ থানায় অফিস ইনচার্জ আবু বক্কার সিদ্দিকী যোগদান করার পর থেকে এলাকায় মাদক বিকিকিনি, সেবন সহ নানা অপরাধ বেড়ে গেছে বহু গুণে। অজ্ঞাত কারণে তিনি মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী দের বিরুদ্ধে তেমন কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

ভিডিও ভাইরালের বিষয়টি নিয়ে মুন্সিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কার সিদ্দিকী মুঠোফোনের সংযোগ দিয়ে জানতে চাইলে তিনি বলেন, ভাই আমি খুব ব্যস্ত আছি। আমি এখন কথা বলতে পারবোনা। তার পরেও অনেক অনুরোধ করে ছাত্রলীগের রুবেল নামে কোন নেতার ইয়াবা সেবনের দৃশ্য দৃষ্টিগোচর হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি কোন রুবেলকে চিনি না। এমনকি মাদক সেবনের কোন ভিডিও আমার চোখে পড়েনি। একথা বলে তিনি দ্রুত ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

আরো পড়ুন>> যশোর সেনানিবাসে যোগ দিতে গিয়ে জানতে পারে নিয়োগপত্র-পরিচয় পত্র সবই ভুয়া

বিষয়টি নিয়ে মুন্সিগঞ্জের পৌর মেয়রের মুঠোফোনে বারবার সংযোগ দিয়েও তিনি তার ফোনটি রিসিভ করেননি। যে কারণে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *