যশোরে দুই পুলিশ সদস্য ইয়াবা সেবনের সময়ে ইয়াবা-ফেনসিডিলসহ ধরা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোরের একটি আবাসিক হোটেলে ইয়াবা সেবনের সময় দুই পুলিশ সদস্য আটক হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট,দুই বোতল ফেনসিডিল ও ইয়াবা সেবনের বিশেষভাবে তৈরি চারটি পাইপ,লাইটার জব্দ করা হয়েছে।

ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

শনিবার বিকেলে যশোর শহরের প্রাণকেন্দ্রে মোমিননগর সমবায় সমিতি ভবনের ওপরে যশোর আবাসিক হোটেল থেকে তাদের আটক করে যশোর কোতোয়ালি থানার পুলিশ।

৫৯ লাখ টাকার মাদকদ্রব্যসহ ৬৭ মাদক ব্যবসায়ী আটক

আটককৃতরা হলেন, ঢাকার ডিএমপিতে দায়িত্ব থাকাকালে বরখাস্ত পুলিশের কনস্টেবল আজমল (৩০) ও চাঁচড়া চেকপোস্ট পুলিশ ফাঁড়িতে কর্মরত কনস্টেবল মুজাহিদ (২৭) । পুলিশ কনস্টেবল মুজাহিদের ব্যাচ নাম্বার (নম্বর ১৭৩৪) ও আজম মোল্যা (নম্বর-১৩১১৬, বরখাস্ত )

আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে রোববার দুপুরে তাদের আদালতে হস্তান্তর করা হয়েছে।

অনুসন্ধানে জানা গেছে,আজম মোল্যা ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কচুয়াপোতা গ্রামের শফিকুল ইসলামের ছেলে। ২০১৩ সালে সে মিথ্যা তথ্য দিয়ে পুলিশে যোগ দান করেন। তার বাড়ি ঝিনাইদহ হলেও সে তার বাড়ির ঠিকানা ও নাম পরিচয় দেন ঢাকা সাভারের। সর্বশেষ তিনি ঢাকায় ডিএমপিতে দায়িত্বরত ছিলেন। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টিগোচর হলে তারা তাকে পুলিশ বাহিনী থেকে সাময়িক বরখাস্ত করেন। এরপর থেকে সে মাদক ব্যবসা, মাদক সেবন, ছিনতাই ও ডাকাতি সহ নানা অপরাধে জড়িয়ে পড়েন। সাত মাসের অধিক সময় ধরে পুলিশের কনস্টেবল পথ থেকে তাকে বরখাস্ত করা হয়েছে।

যশোরে র‌্যাবের অভিযানে ১৯ আগ্নেয়াস্ত্র ১৩০ কেজি গাঁজা জব্দ

ইয়াবাসহ আটক পুলিশের অপার কনস্টেবল মুজাহিদ বাগেরহাট জেলার জয়গাছি গ্রামের আব্দুল জব্বার মোল্লার ছেলে। সে ২০১১ সালে পুলিশে যোগদান করার পর থেকে যশোরে অবস্থান করছেন। পুলিশের কনস্টেবল মুজাহিদ দীর্ঘ আট বছর যাবত যশোরে রয়েছেন। বিভিন্ন সময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ আদায় ও মাদক নিয়ে গ্রহণ ও মাদক ব্যবসা করার অভিযোগ রয়েছে এপুলিশ সদস্যের বিরুদ্ধে। এ পুলিশ সদস্য সর্বশেষ যশোরের চাঁচড়া ফাঁড়িতে কর্মরত ছিলেন।

 

বিষয়টি নিয়ে এমামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আকিকের মুঠোফোনে বারবার সংযোগ দিও তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

 

জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার অফিস ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন,শনিবার বিকেলে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যশোর শহরের প্রাণকেন্দ্র মোমিননগর সমবায় সমিতি ভবনের ওপরে যশোর আবাসিক হোটেলের ৪১০ নম্বর কক্ষে আটককৃতরা মাদক সেবন করছে। এ সময় যশোর কসবা পুলিশ ফাঁড়ির এসআই খায়রুল আলমকে তাদেরকে আটকের নির্দেশ দেওয়া হয়। এসআই খাইরুল সেখানে ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট, দুই বোতল ফেন্সিডিল ও ইয়াবা সেবনের সরঞ্জামসহ হাতেনাতে আটক করে।

রোববার দুপুরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি অধিকতর তদন্তের জন্য যশোর চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আতিককে দায়িত্ব দেয়া হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *