শার্শায় গাঁজা-ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলায় পৃথক পৃথক অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা রোববার দুপুর থেকে রাত বারোটা পর্যন্ত বেনাপোলের পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ তাদেরকে আটক করেন।

যশোর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, রোববার সন্ধ্যা ছয়টার দিকে শার্শা উপজেলার গোগা কালিয়ানী উত্তরপাড়া জামে মসজিদ কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে  ৫০ বোতল ফেন্সিডিল সহ আলামিন (২২) ও জাহিদ (১৯)নামে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করে। আটক আল আমিন কালিয়ানি উত্তর পাড়া গ্রামের কোরবান আলীর ছেলে ও আটক জাহিদ একই এলাকার তৌহিদুল ইসলামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন।

রোববার রাত দশটার দিকে যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই সোলাইমান আক্কাস, এসআই সামনুর মোল্লা সোহান, এএসআই গৌরাঙ্গ মন্ডলের সমন্বয়ে একটা চৌকস টিম শার্শা উপজেলার পাকশিয়া বাজার ট্যাংরালীর মোড় হাসান আলীর টেইলার্সের দোকানের সামনে অভিযান চালিয়ে মোহাম্মদ মিঠু (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে ১ কেজি গাঁজাসহ আটক করেন। আটক মোহাম্মদ মিঠু পাকশিয়া গ্রামের মৃত শামসুল আলমের ছেলে।

 

যশোর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। গতকাল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আটককৃতরা মাদক বেচাকেনার জন্য নিজ নিজ এলাকায় অবস্থান করছিল। এ সময় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে এসব মাদকদ্রব্যসহ আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *