রেললাইন দিয়ে হাঁটার সময় পাবজি খেলতে খেলতে ৪ কিশোরের ভবলীলা শেষ

নিউজটি শেয়ার লাইক দিন
আন্তর্জাতিক ডেস্ক: ১৩ থেকে ১৫ বছরের ৪ কিশোর রেললাইন উপর দিয়ে কানে হেডফোন দিয়ে হেঁটে যাচ্ছিল আর হাতে চলছিল পাবজি গেম খেলা।
কিছুদিন যেতে না যেতেই দূরপাল্লার একটা ট্রেন (আগরতলা–দেওঘর এক্সপ্রেস) এ ৪ কিশোরের উপর দিয়ে চলে যায়। সাথে সাথে এ ৪  কিশোরের ভবো লীলা শেষ হয়ে যায়। এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে রোববার বিকালে ভারতের উত্তর দিনাজপুর জেলার ধুমডাঙ্গী স্টেশন এলাকায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হলেন,উত্তর দিনাজপুর জেলার ধুমডাঙ্গী স্টেশন এলাকার, রাতুল বিশ্বাস, মিহির বিশ্বাস, দেবা বর্মন ও ও নির্মল। তারা সবাই মাধ্যমিকের ছাত্র।

আরো পড়ুন>>উপশহরে ফ্ল্যাট ভাড়া নিয়ে মধুচক্রের আসর মক্ষীরানীর

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রোববার রাতে ওই চার কিশোর রেললাইনের ওপর দিয়ে কানে হেডফোন লাগিয়ে হেঁটে যাচ্ছিল। চোখ ছিল মোবাইল ফোনে। মোবাইল গেম পাবজি, ফ্রি ফায়ারের মতো খেলায় ব্যস্ত ছিল তারা।

এ সময় ছুটে আসছিল আগরতলা–দেওঘর এক্সপ্রেস। রেললাইনের ওপর কিশোরদের দেখতে পেয়ে অনেকে চিৎকার করছিলেন। ট্রেনের চালকও হুইসেল বাজাচ্ছিলেন। কিন্তু চার কিশোরের কানে কোনো কিছুই পৌঁছেনি। ফলে ট্রেনে কাটা পড়ে একসঙ্গে মৃত্যু হয় তাদের।

আরো পড়ুন>>৪ শতক জমি থেকে ৬০ বিঘার মালিক, পুঁজি দলিল লেখক

ধুমডাঙ্গী স্টেশন মাস্টার দীলিপবাবু জানান,ওই চার কিশর রেললাইনের উপর দিয়ে হাঁটতে হাঁটতে কানে হেডফোন দিয়ে পাবজি গেম খেলছিল। এ সময় পিছন থেকে ট্রেন বারবার বাঁশি বাজাচ্ছিল। ট্রেনের বাঁশির শব্দ শুনে আশপাশের লোকজন ওই কিশোরদের চিৎকার করে রেল লাইন থেকে সরে যেতে বলছিল। কিন্তু ওই চার কিছু কোনভাবেই ট্রেনের বাসি বা আশপাশের লোকজনের চিৎকার-চেঁচামেচির তোয়াক্কা না করে গেম খেলতে খেলতে হাঁটছিল। এরপর যা হওয়ার তাই হল। এ ঘটনায় রেলওয়ে থানায় ৪টি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।

 

One thought on “রেললাইন দিয়ে হাঁটার সময় পাবজি খেলতে খেলতে ৪ কিশোরের ভবলীলা শেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *