বাঘারপাড়ায় ইজিবাইক চালক হত্যাকাণ্ডের ঘটনায় ৪ জন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বাঘারপাড়ায় ইজিবাইক চালক হত্যাকাণ্ডের চাঞ্চল্যকর ঘটনা যশোরের র‌্যাব-৬ এর  সদস্যরা ৪ জনকে আটক করেছে।

শুক্রবার রাত আটটা থেকে রাত তিনটা পর্যন্ত মাগুরার সিমাখালি, বাঘারপাড়া উপজেলার বিভিন্ন স্থানে ও যশোর সদর উপজেলার রায়পাড়া ও চুরোমনকাটি এলাকায় অভিযান চালিয়ে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা তাদের আটক করেন।

https://www.novanews24.com/wp-content/uploads/2021/12/1125202116929.jpg

আটককৃতরা হলেন, আসামী ১। যশোর সদর উপজেলার সাতমাইল মথরাপুর এলাকার হযরত আলীর ছেলে আলামিন (২১), ২। মাগুরা শালিকা বুনোগাতি রামপুর এলাকার জাহাঙ্গীর খানের ছেলে জুয়েল খান (২৩), ৩। একই এলাকার সেলিম হোসেনের ছেলে হারুন অর রশীদ (২৭),  ৪। যশোর রায়পাড়া এলাকার সুলতান মল্লিকের ছেলে রাসেল (৩২)। এসময় আটককৃতদের নিকট থেকে  ভিকটিমের ইজিবাইকের ৫টি ব্যাটারী ও ১টি অতিরিক্ত চাকা উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর ২০২১ তারিখ ভিকটিম আলামিন অনুমান ৮ টার দিকে মাগুরা সীমাখালী থেকে ৩ জন যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়ীয়া যাওয়ার পথে নিখোঁজ হন। ভিকটিম বাড়িতে ফিরে না আসায় ভিকটিমের পরিবারের সদস্যরা এলাকায় মাইকিং করা সহ খোঁজাখুজি অব্যাহত রাখে। ভিকটিমের সন্ধান না পেয়ে ভিকটিমের পরিবার মাগুরা শালিখা ও বাঘারপাড়া থানায় অভিযোগ করেন। পরবর্তীতে ১১ ডিসেম্বর ২০২১ দুপুর অনুমান ১২ টার দিকে ভিকটিমের পরিবার জানতে পারে যে, ভিকটিম আলামিনের মৃতদেহ যশোর জেলার বাঘারপাড়া থানাধীন বুধোপুর গ্রাম বাঘারপাড়া টু যশোরগামী পাকা রাস্তার পাশে নওশের আলীর লিচু বাগানের ভিতরে পড়ে আছে। ভিকটিমের পরিবার ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমের মৃতদেহ শনাক্ত করে। ভিকটিম আলামিন কে শ্বাসরোধ করে হত্যা করা হয়। ওই ঘটনায় আলামিনের বাবা ১১ ই ডিসেম্বর বাঘারপাড়া থানা অজ্ঞাত নামে একটা হত্যা মামলা দায়ের করেন। এই মামলার অনুসন্ধানে পুলিশ ও র‌্যাব যৌথভাবে কাজ করেন। এক পর্যায়ে র‌্যাব-৬ এর সদস্যরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার দিবাগত রাতে যশোর বাঘারপাড়া এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে তাদের আটক করেন।

 

যশোর র‌্যাব-৬ এর লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, এ হত্যাকাণ্ড ছিল একটি ক্লুলেস হত্যাকাণ্ড। আসামিরা সুতীক্ষ্ণ বুদ্ধি দিয়ে হত্যাকাণ্ড ঘটিয়েছিল। যে কারণে কোনো দিক থেকেই এ হত্যাকাণ্ডের কোনো চিহ্ন পাওয়া যাচ্ছিল না। অবশেষে প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার রাতে মাগুরার সিমাখালি, বাঘারপাড়া ও যশোর সদর উপজেলার দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ইজিবাইকের ব্যাটারি ও অতিরিক্ত বাইকের চাকা উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে আটককৃতরা হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছেন। তাদেরকে বাঘারপাড়া থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *