যশোরে ২৭ মামলার আসামি পিস্তলসহ গ্রেপ্তার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে গোয়েন্দা (ডিবি) ও থানা পুলিশের যৌথ অভিযানে ২৭ মামলার আসামি আবু জাফর (৩৪) পিস্তলসহ গ্রেফতার হয়েছে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে যশোর চাচঁড়া রায় পাড়া আঞ্চলিক প্রাণি রোগ অনুসন্ধান গবেষণাগারের প্রধান গেটের সামনে অভিযান চালিয়ে আবু জাফর কে একটি বিদেশী পিস্তলসহ গ্রেপ্তার করেন। তার বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র, বিস্ফোরক ও মাদকদ্রব্যসহ ২৭ টি মামলা রয়েছে। এ সময়ে তার কাছ থেকে এক রাউন্ড গুলি ও দুটি ককটেলও জব্দ করে পুলিশ।

আটক আবু জাফর শংকরপুর আশ্রম রোড এলাকার তনু @ টনু @ হান্নান মিয়া ছেলে।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটক আবু জাফর যশোরের একজন শীর্ষ সন্ত্রাসী। কোতোয়ালি থানা সহ জেলার বিভিন্ন থানায় তার বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক ও মাদকদ্রব্যসহ ২৭ টি মামলা রয়েছে।

শুক্রবার মধ্যরাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আবু জাফর অস্ত্র নিয়ে যশোর রায়পাড়া প্রাণিসম্পদ কেন্দ্রের সামনে অবস্থান করছে। এ সময়ে ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও দুটি অবিস্ফোরিত বোমা গ্রেফতার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আরেকটি বেআইনি অস্ত্র ও বিস্ফোরক মামলা দিয়ে তাকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *