প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি , যশোর প্রতিবেদক: গভীর রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ইলিয়াস হোসেন (১৯) নামে এক কলেজছাত্রের মৃত্যুর অভিযোগ উঠেছে।

নিহত ইলিয়াস হোসেন যশোরের চৌগাছা উপজেলার পাশাপোল আমজামতলা মডেল কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। লিয়া স্থানীয় গঙ্গানন্দপুর কলেজে একই ক্লাসে পড়াশোনা করেন।

নিহতের পরিবারের দাবি, মেয়েপক্ষ পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

শনিবার (২৯শে এপ্রিল ২০২৩) দিবাগত রাত ৩টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার শ্রীচন্দ্রপুর গ্রামের দফাদারপাড়ায় এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝিকরগাছা উপজেলার শ্রীচন্দ্রপুর গ্রামের দফাদারপাড়ার ফারুক হোসেনের ছেলে ইলিয়াস হোসেনের সঙ্গে প্রতিবেশী আয়নাল হকের মেয়ে লিয়ার তিন বছর ধরে প্রেমের সম্পর্ক। মেয়ের পরিবারের লোকজন বিষয়টি মেনে নিচ্ছিলেন না। শনিবার রাত ৩টার দিকে আকস্মিক লিয়া কল করে ইলিয়াসের আত্মহত্যার খবর তার মামাতো ভাই ইয়াসিনকে জানান। কল পেয়ে ইয়াসিন (দশম শ্রেণির ছাত্র) ও তার এক বন্ধু লিয়ার বাড়ির জানালার পাশে গিয়ে ইয়াসিনের লাশ দেখতে পায়। তবে সে মৃতের গলায় দড়ি বা কোনও কাপড় দেখেনি। এরপর বাড়িতে গিয়ে নিহতের বাবা-মাকে মৃত্যুর খবর জানায়।

নিহতের চাচা প্রবাসী মনিরুল ইসলাম দাবি করেন, তাদের প্রেমের সম্পর্ক ছিল। আমরা সেই সময় ছেলেকে বুঝিয়ে শুনিয়ে সেই পথ থেকে ফিরিয়ে আনি। তাকে ইতালি পাঠানোর জন্যে চেষ্টা করছি। আগামী মাসের ৫ তারিখে তার ভিসা আসার কথা। বর্তমানে আমাদের অবস্থা একটু ভালোর দিকে হওয়ায় আয়নালের বউ তার মেয়েকে ফের ছেলের পিছে লেলিয়ে দিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহতের মামাতো ভাই ইয়াসিন দাবি করে, রাত ৩টা ১৪ মিনিটে লিয়া আমাকে মোবাইল ফোনে কল দিয়ে জানান- তোমার ভাই আমাদের বাড়ির পাশে আত্মহত্যা করেছে। তিনবার কল দেওয়ার পর আমি টের পেয়ে ঘটনাস্থলে যাই। ওই সময় সঙ্গে আমার এক বন্ধুও ছিল। ঘটনাস্থলে গিয়ে দেখি, ভাইয়ের মাথার কাছে বসে লিয়া কান্না করছে। কিন্তু ভাইয়ের গলায় কোনও কাপড় বা দড়ি ছিল না।

গঙ্গানন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, সকালে মৃত্যুর বিষয়টি শুনে ঘটনাস্থলে এসেছি। স্থানীয়দের কাছ থেকে শুনেছি, তাদের প্রেমের সম্পর্ক ছিল।

যশোরের ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মেডিকেল রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কিছুই বলা যাচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য মেয়েটিকে থানায় নেওয়া হয়েছে। তাছাড়া বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে তদন্তের পরেই প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *