পৌর মেয়র লিটনের উদ্যোগে ৪ হাজার ৫শ কর্মহীন পরিবার পেল খাদ্য সামগ্রী

নিউজটি শেয়ার লাইক দিন
বেনাপোল প্রতিনিধি:বাংলাদেশে সহ বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাস মানুষের জীবন মহাসংকটে ফেলে দিয়েছে। মরণ ঘাতক করোনা ভাইরাস এক আতংকের নাম।দেশের নিম্ন আয়ের মানুষের জীবনে নেমে এসেছে কালো ছায়ার মতো কষ্ট ও যন্ত্রণা। বর্তমান সরকার সঠিক সময়ে বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছেন। জনসমাগম বন্ধ করে সকলকে ঘরের মধ্যে থাকার অনুরোধ করেছেন এবং এই রোগ থেকে মুক্তি পাওয়ার জন্য সরকারী বেসরকারি প্রচার-প্রচারণা করা হচ্ছে। খেটে খাওয়া  দিন মজুর মানুষ খুব দুচিন্তায় কি করে সংসার চলবে।
এই খেটে খাওয়া ও দরিদ্র পরিবারের মাঝে মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বেনাপোল পৌর মেয়র, জনাব আশরাফুল আলম লিটন।
বৃহস্পতিবার (২রা এপ্রিল) সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত বেনাপোল পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পাড়া মহল্লার ছিন্নমূল কর্মহীন ৪৫০০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী চাল ৫ কেজি, ডাল ৭৫০গ্রাম, তেল ৫০০গ্র্ম,১টি সাবান ও ১.৫ কেজি আলু বিতরন করেন। নিজ পারিবারিক অর্থয়ানে এ ত্রাণ সামগ্রীহ প্রতিটি পরিবারের কাছে পৌছায়ে দেন।
পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন,বিশ্বের মানুষ আজ মহাসংকটে, তাই আমার নিজ তহবিল থেকে ছিন্নমূল কর্মহীন অসহায় মানুষদের জন্য কিছু করার চেষ্টা করেছি। বিত্তবান সবার প্রতি বিনীত অনুরোধ এই মহাসংকটে আপনারাও মানুষের পাশে দাঁড়ান। যতদিন পর্যন্ত করোনা দুর্যোগ শেষ না হবে ততদিন পর্যন্ত দরিদ্র মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।তিনি আরো বলেন পৌর সভায় একটি হেল্প লাইন নংম্বার খোলা হবে এ নাংম্বারে যে কেউ অসাহয় খাদ্যর জন্য ফোন করলে তার বাসায় খাদ্য পৌছায়ে যাবে।এবং পৌর ভেতর কেও করোনা ভাইরাসে মারা গেলে পৌর কতৃপক্ষ মৃত ব্যাক্তির গোসল,জানাজা ও দাপন সম্পর্ন করা জন্য ব্যবস্থা করা হচ্ছে। সম্পূর্ণ ব্যাক্তিগত পারিবারিক উদ্যোগে এ সহায়তা করছেন।সময় এমন থাকবে না৷ এদের পাশে দাঁড়ানোর সময় এখনই ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *