পুলিশের গাড়ি পুকুরে পড়ে ২ এসআই নিহত

নিউজটি শেয়ার লাইক দিন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশের একটি প্রাইভেটকার খাদে পড়ে দুই উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। আহত হয়েছেন এক সহকারী উপপরিদর্শক (এএসআই)।

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টার দিকে সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম।

 

নিহত পুলিশ কর্মকর্তারা হলেন শরীফুল ইসলাম ও কাজী সালেহ। তাঁরা দুজন সোনারগাঁ থানায় কর্মরত ছিলেন। শরীফুল ইসলাম গোপালগঞ্জের সদর উপজেলার চরভাইপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে। আর কাজী সালেহ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে।

এ ঘটনায় আহত হন এএসআই রফিকুল ইসলাম। তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা তাকে ভর্তি নিয়ে চিকিৎসা প্রদান করছেন। তবে তিনি এখন আশঙ্কামুক্ত নয়

নিহত দুই উপপরিদর্শকের মরদেহ সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ও হতাহতদের উদ্ধারকারী ভটভটিচালক মোক্তার হোসেন জানান, পুলিশের প্রাইভেটকারটির পেছনে আমি ভটভটি নিয়ে যাচ্ছিলাম। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি রিকশাকে সাইড দিতে গিয়ে সড়েকের পাশের পুকুরে পড়ে যায় গাড়িটি। পুকুরে পড়েই এটি ডুবে যায়। গাড়ির চালক কোনোভাবে বের হতে গিয়ে ছিটকে পড়ে আহত হন। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় আমার ভটভটিতে থাকা হাতুড়ি দিয়ে গাড়ির গ্লাস ভেঙে তিনজনকে উদ্ধার করি।

সোনারগাঁ ফায়ার স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে দুজনকে মৃত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *